বাংলা সিরিয়াল

মিঠিঝোরাতে রাইকে ধ্বংস করার প্রতিজ্ঞা করলো নীলু আর রাই সিদ্ধান্ত নিলো বোনের জীবন ঠিক করে দেবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, অনির্বাণের সাথে রাইয়ের একটা সম্পর্ক আছে এটা জানার পরে শৌর্য রীতিমতো রেগে যায় আর শৌর্য রাইয়ের বাড়িতে গিয়ে চূড়ান্ত সিনক্রিয়েট করে এবং নীলু কী মিথ্যে কথা বলেছে- সেগুলো সবার সামনে বলে।

এরপর শোর্য জানায় যে, তার পক্ষে আর সম্ভব নয়, সে নীলুকে ডিভোর্স দেবে, অন্যদিকে শৌর্যের মুখে সবকিছু শুনে রাইয়ের জীবন তছনছ করতে ফিরে আসে নীলু। নিজের বাড়ি ফিরে এসেই রাইকে শেষ করার প্রতীজ্ঞা করে সে।

আরও পড়ুন : অনেকে ভাবে অষ্টমীতে বুজরুগী দেখানো হয়!তারা পারলে এপি দেখুক!

অন্যদিকে রাই অফিসে গিয়েই অর্নিবানের কাছে সময় চেয়ে তাকে সবকিছু খুলে বলে,সে জানায়, কীভাবে তার ভুলের কারনেই সে বোন নীলু ও শৌর্যের জীবনটাকে নষ্ট করে দিয়েছে,অর্নিবান রাইকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে বলে যে, সে ভালোই তো করার চেষ্টা করেছিলো তাই তার ভেঙে পড়া উচিত নয়।

কিন্তু রাই বলে,স্যার আমাকেই এখন সবটা ঠিক করতে হবে,তাই আমি আপনাকে যে কথাটা দিয়েছিলাম, সেটা বোধয় রাখতে পারবো না। অন্য দিকে নীলুর মা,দাদা ও বৌদি হাজার বোঝানোর চেষ্টা করলেও নীলু কিছুতেই মানতেই চায় না, যে, দোষটা নীলুর‌ই ছিলো।

উল্টে নীলু সবকিছুর জন্য রাইকেই দোষী করতে থাকে,নীলুর মা তার ব্যবহারে এতোটাই বিরক্ত হয় যে, তাকে মারতে পর্যন্ত যায়,কিন্তু তবুও তার পরিবর্তন হয় না। এরপর যখন স্রোত বাড়ি ফিরলে নীলু স্রোতের সাথেও ঝগড়া করা শুরু করে, স্রোত তাকে কোনো পাত্তা দেয় না,তাতে নীলু আরও গিয়ে রাইয়ের জীবনটাকে নরক করে তোলার প্রতিজ্ঞা করে।

Related Articles