বাংলা সিরিয়াল

অনেকে ভাবে অষ্টমীতে বুজরুগী দেখানো হয়!তারা পারলে এপি দেখুক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলে অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যায় যে, পুরুষোত্তম সিংহ ঠাকুর চান , অষ্টমী না,তার ছেলের সাথে বিয়ে হোক উজ্জয়িনীর‌।

বাড়ির যোগ্য বউ উজ্জয়িনী এবং সেই বউরানীর আশীর্বাদ ধন্য, এই বিষয়টাকে প্রমাণ করতে পুরুষোত্তম সিংহ ঠাকুর একটা অগ্নিপরীক্ষার ব্যবস্থা করেন এই অগ্নি পরীক্ষার মধ্যে হেঁটে যার পা পুড়বে না সেই আশীর্বাদ ধন্য ও বাড়ির যোগ্য বউ এটা প্রমাণিত হবে। এর জন্য পুরুষোত্তম সিংহ ঠাকুর প্ল্যান করে উজ্জয়িনী কে “anti fire gel” লাগিয়ে নিতে বলে।

আরও পড়ুন : নিম ফুলের মধু তে সৃজনকে শ্লীলতাহানির কেসে ফাঁসিয়ে দিলো ঈশা!নিম ফুলের মধু্র টুইস্টিং এপিসোড!

ধারাবাহিকে দেখা যায় যেজ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটার আগে অ্যান্টি ফায়ার জেল লাগিয়ে নেয় উজ্জ্বয়িনী, যাতে সে প্রমাণ করতে পারে বৌরানীর আশীর্বাদ আছে তাই পা পুড়ে নি। কিন্তু অষ্টমী আগে থেকে বিষয়টা জেনে গিয়ে সেও ওটাই ব্যবহার করে।

দুজনের পায়েই কোনো রকম কিছু হয় নি দেখে গ্রামের সব মানুষ ভ্যাবাচ্যাকা খেয়ে যায় তখন অষ্টমী সবাই কে বলে এটা কোনো বৌরানীর লীলা নয়, এটা হলো সায়েন্স। এইবার অষ্টমী বলে, এইবার সত্যি আগুনের উপরে অ্যান্টি ফায়ার জেল ব্যবহার না করে হাঁটতে হবে।

এই কথা শুনে ভয়েই উজ্জয়িনী ভয়ে মাথা ঘুরে পড়ে যায় আর পুরুষোত্তম ও উজ্জয়িনী কে সাহায্য করে না, তার নিজের দিকে আঙুল ওঠার ভয়ে কিন্তু অষ্টমী জানায়,সে হাঁটবে। আয়ুষ্মান অষ্টমীকে আটকায়, কিন্তু অষ্টমী কি আয়ুষ্মানের কথা শুনবে?

আরও পড়ুন : ঋতব্রতা দে অষ্টমীর জন্য একদম পারফেক্ট কাস্ট! মেয়েটার মুখের মধ্যেই বাই ডিফল্ট একটা প্রতিমার মতোন স্নিগ্ধতা, পবিত্রতা, মিষ্টতা আছে

না সে নিজেকে প্রমান করবে?একজন নেটিজেন লিখেছেন যে,
“ অনেকে ভাবে অষ্টমী তে বুজরুগী দেখানো হয়, তারা পারলে এপি দেখুক, দেখলে বুজবে সব কিছু কি ভাবে এই গুলো দেখানো হয়।।।

#AyushMi”

 

Related Articles