বাংলা সিরিয়াল

নিম ফুলের মধু তে সৃজনকে শ্লীলতাহানির কেসে ফাঁসিয়ে দিলো ঈশা!নিম ফুলের মধু্র টুইস্টিং এপিসোড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্ণার সাথে ঠান্ডা লড়াইতে হেরে গিয়ে ঈশা রীতিমতো সৃজনকে ফাঁসিয়ে দিতে চেষ্টা করলো। যেহেতু পর্নার সাথে সে হাতে হাতে লড়াইতে পারল না।

সেই কারণে সৃজনকে মিথ্যে শ্লীলতাহানির কেসে ফাঁসিয়ে দিল। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নিজেই নিজের শাড়ি ছিঁড়ে চিৎকার চেঁচামেচি ও কান্নাকাটি করে সৃজনকে শ্লীলতাহানির কেসে ফাঁসিয়ে দিলো ঈশা। ধারাবাহিকে দেখা যায় যে, ঈশা একজন ট্রাফিক পুলিশকে রীতিমতো চড় মারে, এরপর সে ক্ষমা চায় না কারণ কোনো কিছু প্রমাণ নেই।

আরও পড়ুন : পরিচালক কী বোঝাতে চাইছেন?এই মহিলা রাই এর সৎ মা আর নিলুর আসল মা?-মিঠিঝোরা নিয়ে সমালোচনায় মুখর দর্শক!

কিন্তু পর্ণা সবটা দূর থেকে ভিডিও করে রাখে। পর্নার ভিডিওর জন্য সবার সামনে চয়নের কাছে ক্ষমা চাইতে বাধ্য হয় ঈশা, কিন্তু মন থেকূ সে কিছুতেই মানতে পারে না বিষয়টা, প্রতিশোধ স্পৃহায় সে জ্বলে ওঠে, এরপর সৃজন ঈশাকে বলে, ঈশা পর্নার সাথে তুমি জীবনেও পারবে না, তুমি ওর নখেরও যোগ্য নও, তখন ঈশা সৃজনকে তার লোক দিয়ে আটকে পর্নাকে সবকিছু মনে করাতে তার ইউনিভার্সিটি চলে যায়।

সোজা ক্লাসরুমে ঢুকে পর্নাকে সবকিছু মনে করানোর চেষ্টা করতে থাকে। পর্নার পুরনো কথা মনে পড়লে খুব কষ্ট হয় তার মাথার ব্যাথা করতে থাকে এবং এরপর যখন সে সৃজনের সাথে তার সম্পর্কের কথা মনে করাতে যাবে তখনই সৃজন চলে আসে আর ঈশাকে টানতে টানতে বাইরে নিয়ে চলে যায়। এরপর দুজনের মধ্যে তুমুল ঝগড়াঝাটি শুরু হলে কিছুক্ষণ পর পর্নাও চলে আসে এরপর পর্না ঈশাকে বলে,তুমি আমাদের কিছুই করতে পারবে না।

আরও পড়ুন : কেউ ৩+ এর পরে ৬+ পায়, আর কেউ ৬+ এরপর ৬+ পায়!এটাই ব্যাথা আর জগার মধ্যে পার্থক্য-ফের ট্রোলড কথা!

তখন ঈশা ইট দিয়ে নিজের মাথা ফাটায় ও নিজেই নিজের শাড়ি-ব্লাউজ ছিঁড়ে চেঁচামেচি শুরু করে ও সৃজনকে ফাঁসিয়ে দেয় তো ধারাবাহিকের প্রোমো অনুযায়ী এরপরই সৃজনকে এরেস্ট করবে পুলিশ! কিন্তু পর্না কি পারবে সৃজনকে নির্দোষ প্রমাণ করতে?

Related Articles