বাংলা সিরিয়াল

সেই অভিনয়,সেই এক্সপ্রেশন!অঞ্জনা বসু! উড়নে পূর্ণিমা মুখার্জীর মধ্যে ইন্দিরা কে খুঁজে পাচ্ছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো উড়ান‌,এই ধারাবাহিকে দেখা যায় যে ধারাবাহিকের নায়ক মহারাজ কে বাড়ির মধ্যে একমাত্র ভালবাসে তার বাবা এবং তার পাতানো বোন। কিন্তু মহারাজের মা পূর্ণিমা মুখার্জী মহারাজ কে একেবারেই দেখতে পারেন না। অন্যদিকে পূজারিণীর ফুলের ব্যবসা, ব্যবসা করে সে তার পরিবারের হাল ধরেছে এবং পরিবারের ভাইবোনদের পড়াশুনা করিয়ে মানুষ করতে চায়।

অন্যদিকে মহারাজ এমন একজন ছেলে যে অত্যন্ত মেধাবী হওয়া সত্ত্বেও নিজের ইঞ্জিনিয়ারিং পড়া কমপ্লিট করেনি কারণ তখন তার প্রেমিকা মাধুরী তাকে ছেড়ে চলে যায়।

কিন্তু পাড়ার গরীব দুস্থ ছেলেদের বিনা পয়সায় নিয়ম মাফিক পড়ায়। অন্যদিকে স্কুল লাইফে পড়ার সময় নিজে একটা দুষ্কর্ম করে বড় দাদা ছোট ভাই মহারাজের ঘাড়ে সেই দায় চাপিয়ে দিয়েছিল যে কারণে আজও তাকে ক্ষমা করতে পারেন নি পূর্ণিমা মুখার্জী, কারণ সত্যিটা তিনি জানতে পারেন নি।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পূর্ণিমা মুখার্জী তার মেজো ছেলে মহারাজকে মারছেন কিন্তু সেই মারের মধ্যেও মাতৃসুলভ শাসন মমতা খুঁজে পাচ্ছেন দর্শক।

কেউ আবার পূর্ণিমা মুখার্জী চরিত্রে অভিনয় করা অঞ্জনা বসুর অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন। নস্টালজিয়ায় ভেসে যাচ্ছেন, তাদের মনে পড়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বধূবরণের ইন্দিরা তেজ।

আরও পড়ুন : ভালো গল্প টি আর পি পায় না!রাত সাড়ে দশটায় স্লটলিড না করলে শেষ হয়ে যাবে যোগমায়া!

সম্প্রতি উড়ানের পূর্ণিমা মুখার্জির সাথে ইন্দিরার একটি ভিডিওর কোলাজ করে একজন ক্যাপশন লিখেছেন,“সেই অভিনয় সেই এক্সপ্রেশন, অঞ্জনা বসু”

Related Articles