বাংলা সিরিয়াল

‘গীতার হাই ভোল্টেজ পর্ব!কুণাল শীলের অনবদ্য অভিনয়!’গীতা এল এল বির টানটান পর্ব!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা পদ্মর কেসটা জিতে যাওয়ার পরেই অগ্নিজিৎ মুখার্জী পুরো বিষয়টাকে ইগোতে নিয়ে নেয়, এরপর যখন কৃপান জেলে ঢুকে গীতার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এবং অগ্নি জিতের ছোট ছেলে স্বস্তিক কে মেরে সেই মৃত্যুর দায় চাপিয়ে দিতে চায় গীতা এবং সাত্ত্বিকের ওপর।

তখন শুধুমাত্র ইগোতে জিতবার জন্য অগ্নিজিৎ নিজের বড় ছেলের সাত্ত্বিক নিজের ছোট বউ মা গীতার বিরুদ্ধে কেসে দাঁড়ায় অন্যদিকে গীতা নির্দোষ জেনে গীতার হয়ে কথা বলবার জন্য প্রস্তুত হয় স্বস্তিকের ঠাকুমা অর্থাৎ অগ্নি জিতের মা ব্রজবালা দেবী।

আরও পড়ুন : ইতিহাসের সেরা এডিট! এমন এডিট ব্লুজ, এ্যাকরো,ম্যাজিক,টেন্ট কারো ক্ষমতা নেই!করে দেখার শুধু জি প্রোডাকসান করতে পারে!-ফুলকির প্রোমো নিয়ে হাসাহাসি!

গীতার জন্য লড়তে আবার কোর্টে ফিরে আসে গীতার বাবা গণেশ গাঙ্গুলী। অন্যদিকে কৃপানরাও হাত গুটিয়ে বসে থাকে না স্বস্তিককে মারার প্রাণপণ চেষ্টা করে কিন্তু গীতা সমস্ত প্রতিকূল পরিস্থিতির সাথে লড়াই করে গুন্ডাদের সাথে লড়াই করে স্বস্তিক কে বাঁচিয়ে নিয়ে আসে কোর্টে আর স্বস্তিক গীতার পক্ষে কথা বলে এবং গীতার জয় হয়।

ধারাবাহিকের টানটান এই পর্ব দেখে সকলে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। অনেকেই এই পর্বের প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে গীতায় যা এপিসোড হলো না বলার বাইরে এতো হাইভোল্টেজ এপিসোড আশা ছিল না,, মানে কি বলবো প্রতি মিনিটে মিনিটে ধামাকা ছিল আর ছিল স্বস্তিক (কুনাল শীল) এর অনবদ্য

আরও পড়ুন : জগদ্ধাত্রীর স্লট হারার প্রভাব জি এর পরের স্লট গুলোর উপরেও পরছে!আর জগদ্ধাত্রী স্লট হারিয়েছে চ্যানেলের অবহেলায়!-বলছেন দর্শক!

অভিনয় যা সবকিছু ছাড়িয়ে গিয়েছে সাথে গীতার অভিনয় ও অসাধারণ ছিল এক মিনিট ও পর্দা থেকে চোখ সরিয়ে রাখার উপায় ছিল না,, অবশেষে গীতার ই হলো জয় এখন শুধু সামনের ডেট এ রায় বেড়ানোর পালা! কোনভাবেই কেউ মিস করবেন না আজকের গীতা LL.B #geeta #swastik”

Related Articles