বাংলা সিরিয়াল

কে প্রথম কাছে এসেছির দ্বিতীয় এপিসোড টাও বেশ সুন্দর!নায়ক – নায়িকার ঝগড়া!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কে প্রথম কাছে এসেছি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মধুবনী একজন সিঙ্গেল মাদার একা হাতে সে বড় করছে ছোট্ট মেয়ে মিহিকে,এই সমাজের রক্তচক্ষু ও নানান রকম সামাজিকতাকে উপেক্ষা করে

সিঙ্গেল মাদারের এই লড়াইটা তার পক্ষে মোটেই সহজ নয়, কিন্তু তবুও সে এই লড়াইটাকে কন্টিনিউ করছে, মধুবনীর এই লড়াইয়ে তার পাশে দাঁড়িয়েছে তার অফিসের বস আর মিহি চায় এই স্যার আঙ্কেল তার পাপা হয়ে তাদের সঙ্গে থাকুক। ধারাবাহিকটি ইতিমধ্যেই দুদিন টেলিকাস্ট হয়ে গেছে।

আরও পড়ুন : যাক অবশেষে আমাদের এতো প্রতিবাদ সফল হলো!-তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রাধিকা বেবিটার জন্যেই দেখা শুরু করেছি কে প্রথম কাছে এসেছি, কি সুন্দর হল প্রথম পর্ব মধুবনী,ঋক(পাবলো),মিহি তিনজনকেই খুব সুন্দর লাগল।মিহির

মিহিদানার মত কথাগুলোই আমার কাছে প্রধান আকর্ষণ মধুবনী অন্তঃসত্ত্বা হবার পেছনে হয়তো ঋকদের বাড়ির কোনো যোগাযোগ রয়েছে,যত এগোবে তেমন জানা যাবে,পাবলোর মনেও পুরোনো চাপা কষ্ট রয়েছে , এছাড়া মিহির দুতিনটে অসুখ ও রয়েছে বিজিএম গুলো আরেকটু স্ট্রং দিতে হবে যেমন বাংলা টকিজ মন দিতে চাই তে দিত তাহলেই সব পারফেক্ট”

আরেকজন আবার দ্বিতীয় এপিসোড দেখে রিভিউ দিয়েছেন, তার কথায়,“দ্বিতীয় এপিসোড টাও বেশ সুন্দর
নায়ক – নায়িকার ঝ*গ*ড়া

আরও পড়ুন : নিম ফুলের ট্র্যাকটা বেশ flabourous!কারণ কিছু বছর সামনে লিপ নিল! আবার উল্টো হয়ে ১০ বছর পিছিয়ে এলো।আর পল্লবী দি তো জবাব নেই যেমন চরিত্রই হোক সেরাটা দিয়ে কাজ করে!

আর নায়ক টা বুঝতে পারলো মিহি অসুস্থ তাদের বাড়িতে পৌঁছে দেওয়া। নায়ক টা মিহি কে বেশ ভালোবাসে
মোহনা গৌরী এলো সিরিয়াল থেকে বেরিয়ে এই চরিত্র টা বেশ এখনও অবধি ভালো করছে আর লুক গুলো বেশ সুন্দর দিচ্ছে নায়ক টার অভিনয় প্রথম দেখছি ভালো করে অভিনয় নায়ক টা কে দেখতে বেশ ভালো”

Related Articles