বাংলা সিরিয়াল

যাক অবশেষে আমাদের এতো প্রতিবাদ সফল হলো!-তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী একই সাথে ডাক্তার হওয়ার ও পড়াশোনা করে নিজের ক্যারিয়ার তৈরি করা ও নিজের মাতৃত্বের জার্নি এইসবটা একসাথে করতে চায়। একটা ছেড়ে একটা নয়, একসাথে সবকিছুকে হাতের মুঠোয় পেতে চায় রানী, তার এই লড়াইয়ে অনেক সমস্যা আছে, অনেক বাধা আসে, তবু ও সে জয়ের পথে এগিয়ে যায়।

কিন্তু রানীর বর দুর্জয় চরিত্রের মধ্যে বারবার একটা ভুল দেখানো হয়েছিল সেটা হল তার সন্দেহবাতিক চরিত্র। রানীকে নিয়ে সে এত বেশি পজেসিভ যে রানীকে সে সবসময় সন্দেহ করে আর রানী সব সময় যেন অগ্নিপরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুত থাকে।

আরও পড়ুন : মানলাম গরিমা I mean Lekha কে দেখতে বেশি সুন্দর!কিন্তু রোশনাইকে মানে অনুষ্কা কে তো রাস্তা থেকে তুলে acting করতে নামায়নি!

কিন্তু এই বার পিক লুকিয়ে নিয়ে যখন সন্দেহ করে দুর্জয়, এমনকি রানীর গায়ে হাত পর্যন্ত তোলে, তখন রানী নিজের মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে চলে আসে এবং আদিত্যর বাড়িতে আশ্রয় নেয়। অন্যদিকে দেখা যায় দুর্জয় আদিত্যর সাথে রানীকে দেখে আবার বড় একটা ভুল করে বসে,সে রানীকে বলে, আদিত্যর সাথে সম্পর্ক থাকার কারণেই সে বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছে, এরপর দুজনের সম্পর্কের মধ্যে আর একটা দূরত্ব তৈরি হয় এবং তারপর ধারাবাহিকের নতুন প্রোমো দেয়, যেখানে দেখানো হয় যে দুর্জয় অনিশার সাথে রয়েছে আর আদিত্যকে পাপান বলে ডাকছে রানীর ছোট্ট মেয়ে।

এই প্রোমো দেখে তোমাদের রানী দেখে দর্শক দুর্জয় এবং রানীর মধ্যে তৃতীয় ব্যক্তি আসার আশঙ্কায় সমালোচনা শুরু করেন ,যে সমালোচনার পর তোমাদের রানী ধারাবাহিকে বেশ ভালো মতো একটা পরিবর্তন লক্ষ্য করা যায় এবং দুর্জয়ের সাথে অনিশার সম্পর্ক না দেখিয়ে রানীর সাথে নতুন করে সম্পর্ক গড়ে ওঠার একটা টার্ন দেখানো হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যাক অবশেষে আমাদের এতো প্রতিবাদ সফল হলো.. সুশান্ত কাকু আমাদের কথা রাখলেন.. প্রোমো নিয়ে বার বার প্রতিবাদ মূলক পোস্ট করায় আমার পোস্টে এসেও অনেকে অনেক কটু কথা বলেছে..আমরা যারা দূর্জয় চরিত্র, সিরিয়ালের যে দিকগুলো খারাপ লাগে তুলে ধরে পোস্ট করি আর সুশান্ত কাকু কে বেশি বেশি কমেন্ট করি এই জন্যই বলি যাতে সুশান্ত দাস আমাদের প্রিয় সিরিয়াল আর প্রিয় দূর্জয় চরিত্র নষ্ট না করে আর সেটা করলেই এক দল বলে আমরা নাকি দূর্জয় হেটার্স, তোমাদের রাণীর প্রকৃত ফ্যান না আজ তারাও মানতে বাধ্য আমরা বেশি বেশি প্রতিবাদ করায় আজ প্রোমোর মতো এপিসোড দেখতে হয়নি..

আমাদের কথা রেখেছেন সুশান্ত কাকু..তার কমেন্ট বক্সে বার বার বললে উনি ফেলতে পারেননা ফ্যানদের কথা..আর লিপের পর এপিসোড টা খুব বেশি সুন্দর ছিলো..আর এটা তো বোঝায় যাচ্ছে যেহেতু দূর্জয় অনিশার নার্সিং হোম রাণী জয়েন করলো তার মানে রাণী দূর্জয়ের আবার ওখান থেকে আবার প্রেম শুরু হবে নতুন করে..

আবার আমরা দূর্জানি মূহূর্ত পাবো বেশি বেশি..কাজের সূত্রে আর মেয়ের জন্য রাণী দূর্জয়ের বার বার দেখা হতে থাকবে আর কাছাকাছি আসবে..আর পিকলু কোমা থেকে ফিরলে সব রহস্য বের হবে আর দূর্জয় ও সব সত্যি জেনে নিজের ভুল টা বুঝতে পেরে রাণীর কাছে ক্ষমা চেয়ে সব ঠিক করার চেষ্টা করবে..

লিপ নিয়ে ভালোই হয়েছে.. এপিসোডগুলো আরো বেশি সুন্দর আর ইন্টারেস্টিং লাগছে.. সুশান্ত কাকু অনেক দিন তো হলো দূর্জানি মূহূর্ত নেই আপনি তাড়াতাড়ি রোমান্টিক মূহুর্ত আনুন রাণী দূর্জয়ের,ওরা যেনো ভুল বশত লিফটে আটকা পড়ে তারপর রাণী দূর্জয় কে অন্ধকারে ভয়ে দূর্জয় কে জড়িয়ে ধরে..

আরও পড়ুন : এই স্বয়ম্ভুর থেকে মেনন বেশি handsome ,মেননের face এ কোনো দাগ নেই!-জগদ্ধাত্রী ধারাবাহিকের নিয়ে ফের ট্রোল!

এখন ওদের চোখে চোখে প্রেম,নিজের অজান্তেই কাছাকাছি রোমান্টিক কিছু মূহূর্ত হবে এমন কিছু চাই স্যার আর অনিশার নোংরামি গুলো যেন না থাকে,অনিশাকে কম দেখান এপিসোডে সেটাই চাই..আমরা এখন দূর্জয় রাণীর সুন্দর সুন্দর রোমান্টিক মূহুর্ত আর ওদের আবার নতুন করে প্রেম দেখতে চাই.. আমাদের সব কথা রাখছেন, দূর্জাণীর জন্য আমরা সিরিয়াল টা দেখি আশা করি এগুলো রাখবেন..”

Related Articles