বাংলা সিরিয়াল

রোহিত ফুলকির জন্য ড্রেস কানের কিনে দিল! তবে কি এবার জমে উঠবে রোহিত ফুলকির প্রেম?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোহিত আর ফুলকি যখনই একটু আলাদা করে সময় কাটাতে যায় তখনই সেখানে গিয়ে ব্যাগড়া দেয় শালিনী।

ফুলকি অনেক সময় হেসে সবটা উড়িয়ে দেয়, কিন্তু ফুলকি আর রোহিতের পিছনে যখন শালিনী এই দিন চলে গেল তখন সে ডাইরেক্ট তমালকে ফোন করে বলে শালিনীকে ডেকে নিতে। এরপর তমাল রোহিতকে ফোন করে তাদের ওখানে আসতে বলে অর্থাৎ মার্কেটে আসতে বলে আর শালিনী রোহিত ও ফুলকির সাথে সেখানে যায়।

আরও পড়ুন : এ গল্পের আসল ইষ্টিকুটুম ছিল “মুন”! এই গল্পের আসল লিড মুনই ছিল, বাহা নয়!-ইষ্টিকুটুম ধারাবাহিকের আসল নায়িকা নিয়ে আজও বিতর্ক!

তিনজন ওখানে গেলে ধানুরা বুদ্ধি করে শালিনী কে ডেকে নিয়ে একটা দোকানে নিয়ে চলে যায় আর অন্যদিকে তমাল রোহিতকে বলে ফুলকি কে নিয়ে ঘোরাঘুরি করতে কিছু কিনে দিতে। ওদিকে ফুলকি দোকানে গিয়ে চুরি পছন্দ করলে দোকানদার কিনতে বললে সে বলে না আমি এসব পরি না বক্সিং করি এগুলো ভেঙে যাবে।

তখন রোহিত এসে ফুলকি কে বলে চুরি গুলো নাও কিন্তু ফুলকি না নিতে চাইলে রোহিত চুরি গুলো পড়িয়ে দেয় আর শালিনী দেখে ফেলে বলে সবটা বুঝে গেছি রুদ্রের বলা কথাটাই করতে হবে।

এরপর ফুলকি দোকানে ঘুরতে বেরোয় এরপর ঘুরতে একটা ড্রেস পছন্দ করে কিন্তু দাম বেশি হওয়ায় না নিয়ে চলে যায়। তখন রোহিত ফুলকির পছন্দের দুল ও জামাটা নিয়ে বাড়িতে গিয়ে ধানুদের দেয়। তারা ব্যাগ খুললে ফুলকি দেখতে পায় তার পছন্দের কানের, ড্রেস তখন সে খুশিতে নাচতে থাকে।

আরও পড়ুন : এক্সিডেন্টে স্মৃতিশক্তি হারিয়ে পর্না এখন কলেজ স্টুডেন্ট!-হাসবো না কাঁদবো বুঝে পাচ্ছি না! পর্ণার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু দেখে বলছেন দর্শক!

এরপর ফুলকি ড্রেস, দুল, চুরি পড়ে শালিনী কে বলে আমাকে কেমন লাগছে? এসব স্যার আমাকে কিনে দিয়েছে আপনাকে কোন দিন কিনে দিয়েছে? শালিনী রেগে কিছু একটা বলতে যাবে তখন রোহিত সেখানে চলে আসে আর ফুলকি চুপ হয়ে যায়। অন্যদিকে দর্শক মনে মনে ভাবছেন,তবে কি এবার জমে উঠবে রোহিত ফুলকির প্রেম?

Related Articles