বাংলা সিরিয়াল

‘প্রতীক এর মধ্যে যে ঘাপলা আছে প্রথমেই অনুমান করেছিলাম’-কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে দর্শকের আশঙ্কা সত্যি করে অবশেষে প্রতীক নেগেটিভ হয়ে দাঁড়ালো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, একদল দর্শক যখন রোহিনীর জীবনে প্রতীককে গড গিফটেড পার্সন ভাবছেন, প্রতীককে দেখে ভাবছেন যে সে নিঃস্বার্থ ভালোবেসেছে, সেখানে অন্যদিকে প্রতীক চরিত্র টিকে নিয়ে প্রথম থেকেই একদল মানুষের মনে যায় সন্দেহ হচ্ছিলো।

প্রথমত যখন শৌনককে ফিরিয়ে আনা হলো,তখন শৌনক প্রথম ফিরে এসে প্রতীককে দেখে যে হাসিটা দেয় সেই হাসিটা দেখে অনেকেরই মনে করেছিলেন যে দুজনের মধ্যে একটা খুব সুন্দর যোগ সাজেশ আছে, বা হতে পারে দুজনে মিলে পরিকল্পনা করে এটা করছে।

আরও পড়ুন : বাপরে, এক্কেবারে টা’ন’টা’ন এপিসোড হলো রোশনাই এর!!প্রত্যেকটা মিনিটে ছিল ধুম ধারাক্কা High Voltage Drama!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছিলেন যে“এই প্রতীক এর মধ্যে যে ঘাপলা আছে সেটা আমিপ্রথমেই বুঝে গেছিলাম প্রথম এ বলতে সৌনকের স্টোরি টা জানার পর থেকে,ওর গুম হয়ে যাওয়ার ব্যাপার টা জেনে কারণ একটা মানুষ ভালো হোক বা খারাপ এতদিন ধরে কারো জন্য অপেক্ষা করলে অবশ্যই তার পাশে অন্য কাও কে মেনে নেবে না তাই আমি সিউর ছিলাম যে সৌনকের গুম হওয়ার পেছনে প্রতীক আছেই কিন্তু তাই বলে ওর বাবা-মা ও যে শয়তান এটা কখনোই ভেবেছিলাম না তবে রোহিনির ট্র্যাক টা কিন্তু দারুণ জমে উঠেছে বেশ একটা mysterious

ব্যাপার আছে স্টোরি টার মধ্যে তাই দারুণ লাগছে তো দেখা যাক শেষে কার সাথে রোহিনির বিয়ে হয়??প্রতীক নাকি সৌনক নাকি এদের কারো সাথেই না!?? জানতে হলে দেখুন “কোন গোপনে মন ভেসেছে” ”

অবশেষে দর্শকের সেই আশঙ্কা সত্যি হলো প্রতীক সত্যিই একটি পজিটিভ চরিত্র নয়। বরঞ্চ একেবারেই নেগেটিভ চরিত্র এই মানুষটা রীতিমতো রোহিনি সম্পত্তির লোভে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আর সেই ষড়যন্ত্র এতটাই মারাত্মক ছিলো যে

আরও পড়ুন : অগ্নিকন্যার ডায়লগ বলার ছিড়ি!বেচারা সস্তিক বউ এর মুখে শুদ্ধ ভাবে নিজের নাম আর ভালোবাসি কথা টা ও শুদ্ধ ভাবে শুনতে পারল না-গীতা নিয়ে চরম ট্রোলিং!

রোহিনীর লাইফে আসা শৌণক পর্যন্ত প্রতীকের পরিকল্পনা প্রসূত পাঠানো একজন লোক ছিলো, প্রতীকের কথাতেই শৌনক রোহিণীকে বিয়ে করে ও তারপর রোহিনীকে ছেড়ে পালায় কারণ প্ল্যানটাই এই রকম ছিলো যে, শৌণক যখন পালাবে,তখন রোহিনীর সেভ গার্ড হয়ে উঠবে প্রতীক।

Related Articles