বাংলা সিরিয়াল

গতকালের পড়া ভুলে গেলেও বছর দশেক আগেকার কিরণমালা ভোলে না দর্শক!-আজও দর্শকের মনের মনিকোঠায় রয়ে গেছে কিরণমালা

বর্তমান যুগে কোন একটি ধারাবাহিক দুই থেকে তিন মাস চলার পরে শেষ হয়ে যায় কারণ সেই ধারাবাহিকের হয়তো টিআরপি কম থাকে। আবার অনেক সময় দেখা যায় যে অনেক ধারাবাহিক দীর্ঘ সময় ধরে চলে এবং সেগুলি সফলতার শিখরে পৌঁছে যায়, আবার অনেক সময় এমনটাও দেখা যায় যে, সফলতার শিখরে পৌঁছে যাওয়া এই সকল ধারাবাহিক

গুলির মধ্যে খুব কম ধারাবাহিকই ব্যাপক মাত্রায় জনপ্রিয়তা পায় সেই কারণে খুব কম ধারাবাহিক‌ই শেষ হওয়ার পরেও দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিতে পারে। এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক খেলা, মোহনা, এক আকাশের নিচে এই সমস্ত ধারাবাহিক গুলোর তুলনা প্রশংসা আজও হয়। কারণ ধারাবাহিক গুলো দর্শকের emotion এর সাথে মিশে গেছে হয়ে উঠেছে নস্টালজিয়া।

আরও পড়ুন : পিসির সিরিয়াল মানেই বিয়ে করবে একজনকে আর দরজা বন্ধ আরেক জনের সাথে!-রোশনাইয়ের সিন দেখে ছি ছি করছেন দর্শক

তেমনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কিরণমালা। এই ধারাবাহিক টি বহু বছর আগে শেষ হয়ে গেছে, কিন্তু আজও এই ধারাবাহিক মানুষের মনের মধ্যে রয়ে গেছে কারণ কিছু কিছু ধারাবাহিক চিরকাল কালজয়ী হয়ে রয়ে যায়। কিরণমালা ধারাবাহিকটিও এরকমই একটি যে ধারাবাহিক সময়ের সাথে সাথে শেষ হয় নি,বরং সময় পেরিয়ে গেলেও আজও এই ধারাবাহিক মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে তাই তো এত বছর পরেও সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক নিয়ে এত কথা হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“ক্লাস ফোরে থাকতে ‘স্টার জলসা’ তে একটা সিরিয়াল দেখতাম! সিরিয়ালের নাম ছিলো ‘কিরণমালা’। নায়িকার নাম ছিলো কিরণমালা, নায়কের নাম ছিলো কুমার। কিরণমালার বাবার নাম ছিলো রাজা বিজয় তার আবার আরেকটা বউ ছিলো সেই বউয়ের নাম ছিলো কটকটি, কটকটির মায়ের নাম ছিলো প্যাকাটি!

আরও পড়ুন : নিম ফুলের ট্র্যাকটা বেশ flabourous!কারণ কিছু বছর সামনে লিপ নিল! আবার উল্টো হয়ে ১০ বছর পিছিয়ে এলো।আর পল্লবী দি তো জবাব নেই যেমন চরিত্রই হোক সেরাটা দিয়ে কাজ করে!

প্যাকাটির মেয়ে কটকটিকে আবার ভালোবাসতো সেনাপতি বিটকেল! তারপর রাজা বিজয়ের মেয়ের বিয়ে হয় নায়ক কুমারের সাথে, সেই কুমারের আবার একটা বড় ভাই ছিলো তার নাম ছিলো ডংকার, সে আবার কিরণমালা কে ভালোবাসতো! এখন কথা হইলো সেই দশ বছর আগের এতো কিছু আমার মনে আছে৷ অথচ কালকে কি পড়ছি এইটা মনে নাই। এইটা কেমন বিচার?”

Related Articles