বাংলা সিরিয়াল

আগে ছিলো কাঁটা চামচ এখন চপ স্টিকস!নায়িকার খেতে কোনদিন শিখবে না!-রোশনাই নিয়ে তীব্র ট্রোলিং

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনা‌ই নিয়ে নতুন করে আবার ট্রোলিং শুরু হলো trolling এর কারণ সেই চিরাচরিত পুরনো বিষয় নায়িকার খাওয়া। ইষ্টিকুটুমের বাহার মতো নিজে বিয়ে করে কাজের মেয়ে হিসেবে বাড়িতে রোশনাইকে আশ্রয় দিয়েছে আরণ্যক। রোশনাইয়ের সামনেই নিজের প্রেমিকা গরিমার সাথে দিব্য প্রেম চালাচ্ছে সে।

ধারাবাহিকে দেখা গেছে পরিবারের সবাই মিলে রেস্টুরেন্টে খেতে গেছে তাদের সবার সাথে রোশনাই গেছে। সেখানে Chopsticks দিয়ে খাবার তুলতে গিয়ে সেই খাবার আরণ্যকের গায়ে ফেলে দেয় রোশনাই আর সেখানে উপস্থিত গরিমা সহ আরণ্যকের দাদা- বৌদি সহ সকল বোনেরা রোশনাইকে রীতিমত কথা শোনায়।

আরও পড়ুন : ‘সব‌ই তো বুঝলাম,কিন্তু ঝড়ের সময় চোখ না ঢেকে মুখ কে ঢাকে?’-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

আরণ্যক এই সিন ক্রিয়েট করা বিষয়টিকে না থামিয়ে সে বরং আরো ইন্ধন দিয়ে বলে, চপ স্টিকস দিয়ে না খেয়ে হাত দিয়েই খাবার টা খেতে পারতে, তাহলে এই ঘটনা টা হতো না-অন্যদিকে রেস্টুরেন্টের ওয়েটর রাও হাসতে থাকে তখন আরণ্যক-

গরিমা সহ দাদা বৌদি আর বোনেরা চলে যায় সেখান থেকে তারপর রোশনাই রীতিমত কাঁদতে থাকে আর ছোটুকে সরি বলে। ছোটু তখন রোশনাইকে বলে যে, আদব কায়দা তো সে শিখে যাবে কিন্তু রোশনাই তার জীবন থেকে যে শিক্ষা নিয়েছে সেটা সবচেয়ে বড় শিক্ষা,রোশনাইয়ের পাশে দাঁড়ায় ছোটু আর মিনি।

ওদিকে আরণ্যকের জামাটা ধোয়ার পরেও দাগ ওঠে নি, তাই সেই জামাটা নিজের ছেলের জন্য নিয়ে যেতে চায় কাজের লোক কিন্তু আরণ্যক জানায় সে শার্ট টা দেবে না। আরণ্যকের বৌদি রোশনাই এর নামে আবার উলটো পালটা বলতো শুরু করলে আরণ্যক বলে, যেটা হয়েছে সেটা সম্পূর্ণ এক্সিডেন্টলি হয়েছে তাই সে সব কথা আর না বলতে।

আরও পড়ুন : এক অভিশপ্ত সিজনের অন্তিম পর্ব ছিল কাল! অনুরাগের ছোঁয়া তে অর্জুনের বিদায় দেখে বলছেন দর্শক!

আরণ্যক কে দেখে ও তার কথাবার্তা শুনে মনে হয় সে অনুতপ্ত। অন্যদিকে ধারাবাহিকের এই এপিসোড দেখে দর্শকরা বলছেন,
“Age chilo fork, akhon hoyeche chop sticks…. নায়িকার খেতে কোনদিন শিখবে না!”

Related Articles