বাংলা সিরিয়াল

যতই চেষ্টা করুক এই দুটো সিরিয়ালের সারাজীবন ঝাঁটা খাওয়াই ভবিতব্য!-মিঠিঝোরা ও কার কাছে ক‌ই মনের কথার আগুন প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা ও মিঠি ঝোরা র একটি নতুন প্রোমো দিয়েছে। কার কাছে কই মনের কথা তে দেখা যাচ্ছে যে,শিমুল পলাশের বিরুদ্ধে যে কেসটি এনেছে সেই কেসটা এসে হেরে যাচ্ছে সে কিছুতেই প্রমাণ করতে পারছে না যে পলাশ তাকে প্রানে মারতে চেয়েছিলো, তার শাশুড়ি মা মধুবালা দেবী পর্যন্ত শিমুলের বিপক্ষে দাঁড়িয়ে সাওয়াল করছেন।

শিমুল যখন হেরে যাচ্ছে,তার পাশে যখন কেউ নেই, তখন পরাগ কোর্টে আসে এবং বলে এবার আমি শিমুলের হয়ে সাক্ষী দেবো। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় রাইকে ভুল বুঝে চোর অপবাদ দেওয়ার জন্য অনির্বাণের চাকরি ছেড়ে চলে গেছে রাই।

রাই কে বোঝানোর জন্য তার বাড়ি যায় অনির্বাণ কিন্তু রাই বোঝে না। হাজার বার ক্ষমা চাইলেও রাই ক্ষমা করতে রাজি নয়। তখন অনির্বাণ সিদ্ধান্ত নেয় সে কলকাতা ছেড়ে চলে যাবেন কলকাতা ছেড়ে তার চলে যাওয়ার সিদ্ধান্ত শুনে রাই তার সাথে দেখা করতে আসে এবং তাকে বলে স্যার আপনি দয়া করে কলকাতা ছেড়ে যাবেন না।

অনির্বাণ তখন বলে, কেন আমি আপনার কে হই আমি চলে গেলে আপনার কি ক্ষতি? ধারাবাহিকের এই দুটো প্রোমো দেখে দর্শকরা উৎসাহিত হয়ে পড়েছেন। সবাই বলছেন এবার প্রতিপক্ষ ধারাবাহিক হেরে যাবে।

আরও পড়ুন : এই সিরিয়াল তো দেখছি আমাদের গণিত ভুলিয়েই ছাড়বে!-১০ বছর ভুললে ২০২১ সাল হয় কিন্তু পর্ণা চলে গেছে ২০১৪ সালে!

কিন্তু অন্য অংশ দর্শক বলছেন প্রতিপক্ষকে হারানো অতটা সহজ নয় কারণ প্রতিপক্ষতে আছে অনুরাগের ছোঁয়া এবং হরগৌরী পাইস হোটেল।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যতই চেষ্টা করুক এই দুটো সিরিয়ালের সারাজীবন ঝাঁটা খাওয়াই ভবিতব্য”

Related Articles