বাংলা সিরিয়াল

শেষ হয়ে গেল মিলি! ভালো সিরিয়াল বেশি দিন টেকে না! বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি শেষ হয়ে গেল। ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছিল যে অর্জুনদের বাড়ি ফ্যাক্টরি সমস্ত গ্রাস করেছিল রায় বর্মনরা। গল্পের শেষে দেখানো হলো মিলির বুদ্ধির কাছে হার মানলো রায় বর্মনরা। অর্জুনরা ছদ্মবেশে গিয়ে রায় বর্মনদের ফ্যাক্টরি নিজের নামে নিয়ে নিলো তাও মাত্র অল্প কিছু টাকার বিনিময়ে।

অন্যদিকে মিলি বুদ্ধি করে পাপড়ির সহায়তা নিয়ে রায় বর্মণদের বাড়ি লিখে নিল নিজের শাশুড়ির নামে। শেষমেষ রায় বর্মনরা বাড়ি ভাড়া করে অন্য একটি জায়গায় উঠে গেল আর রাহুল ভালো হয়ে গেল এবং সে ক্ষমা চেয়ে পাপড়িকে নিজের কাছে ফিরিয়ে নিয়ে গেল।

আরও পড়ুন : দারুন প্রোমো দিলো যোগমায়ার! চাকরি বিয়ে একসাথে!প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

অন্যদিকে মিলি র বাবা অবিনাশ সাসপেন্ড হয় এবং সে নিজের ভুল বুঝতে পারে, মিলি জানায় তার স্বপ্ন ছিল পুলিশ অফিসার হওয়ার, এই স্বপ্ন পূরণে মিলিকে সাহায্য করে অর্জুন । এরপর কেটে যায় পাঁচ বছর, পাঁচবছর পর মিলি একজন নামকরা অফিসার হয়ে যায় আর অর্জুন হয় নাম করা ব্যবসায়ী।

সাংবাদিকরা তাদের এই সম্পর্কের ভিতরে রসায়ন জিজ্ঞেস করলে তারা জানায় শো আপ না করে একে অপরের প্রতি ভালোবাসাই তাদের এই সম্পর্কের মূল চাবিকাঠি।

তবে মিলির মতো একটি ধারাবাহিক শেষ হয় দর্শকরা ভীষণ ভেঙ্গে পড়েছেন। আসলে টিআরপি না পেলেও প্রচুর মানুষ এই ধারাবাহিকটি পছন্দ করতেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শেষ হয়ে গেলো মিলি সিরিয়াল…

আরও পড়ুন : কার কাছে কৈ মনের কথা কে রিপ্লেস করতে আসছে সপ্তর্ষির নতুন আধ্যাত্মিক ধারাবাহিক অষ্টমী!

ভালো সিরিয়ালগুলো বেশিদিন টিকে না। খুব খারাপ লাগছে আর কখনও মিলি সিরিয়ালটা দেখা যাবে না।অনেক মিস করবো সিরিয়ালটাকে…”

Related Articles