বাংলা সিরিয়াল

আসমানের আবার কী হল?বিয়ে করতে চায় না তোতাকে তাহলে প্রেম করেছিল কেন?জল থৈ থৈ তে সম্পর্কের জটিল অংক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসাতে দেখা যায় যে, আসমান বিয়ের রাতে তোতাকে কিডন্যাপ করলেও সে তোতার কোন ক্ষতি করে না, অন্যদিকে তোতার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে রূপ।

রূপ আর আসমান চরিত্রের মধ্যে এই ফারাক দেখে আসমানের প্রতি মুগ্ধ হয়ে যায় তোতা ও রূপকে ছেড়ে সে আসমানকে ভালোবেসে ফেলে এবং আসমানকে বিয়ে করার কথা বলে।

আসমান বুঝতে পারে তার সাথে তোতার জীবন জড়ালে তোতার জীবনটা নষ্ট হয়ে যাবে তাই তোতার সাথে খারাপ ব্যবহার করে তোতাকে নিজের থেকে দূরে করার চেষ্টা করে। তোতা একসময় আসমানকে ভুল বোঝে কিন্তু যাবতীয় ভুল বোঝাবুঝি মিটে যাওয়ার পর সে যখন আসমানকে বিয়ে করতে চায় তখন দেখা যায় আসমান কিছুতেই বিয়ে করতে রাজি নয়।

আরও পড়ুন : বিগ বাজেটের বঁধুয়া ফ্লপ হবে ফুলকির কাছে!ফুলকি ব্লকবাস্টার হবে

তোতা জানায় আসমান রাজি না হলেও সে এই বিয়ে করবে। তোতার সরাসরি আসমানের বাবার সাথে এই বিয়ের বিষয় নিয়ে কথা বলে। কিন্তু দেখা যায় আসমান সমানে এক কথায় বলে যাচ্ছে সে এই বিয়ে করতে চায় না। দর্শক বুঝতে পারছেন না আসমান কেন এই কথা বলছে?তবে কি সে খিলখিলের প্রতি দুর্বল?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“ভাই আমাকে কেউ বলবে Ashmaan এর আবার কি হল বিয়ে করতে চায় না tota কে তাহলে প্রেম করছিল কেন???”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আসমান খুব ভালোভাবে জানে বিয়ে করলে তোতাকে তিনবেলা ভালোভাবে খাওয়াতে হবে। ভালো জামাকাপড় দিতে হবে। তোতা আসমান প্রেমী দর্শকেরা এব্যপারে কোন দায়িত্ব নেবে না।” আর একজন মন্তব্য করেছেন যে, “আসমান খুব ভালো করে বুঝে গেছে যে, তোতার মধ্যে কোন ডেপথ নেই”

Related Articles