বাংলা সিরিয়াল

উদ্যলোক বাবু কেমন বাবা? এতকিছুর পরেও রূপের সাথে মেয়ের বিয়ে দিতে চাইছেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, তোতার মনের মধ্যে কোন স্থিরতা নেই, সে প্রথমে রূপকে ভালোবাসতো তারপর রূপকে ছেড়ে আসমানের প্রেমে পড়ে ও আসমানকে বিয়ে করতে চায়। এরপর আসমান যখন তাকে তুচ্ছ তাচ্ছিল্য করতে শুরু করে ও অপমান করতে শুরু করে তখন সে আসমানকে ছেড়ে রূপকে বিয়ে করতে ছোটে।

এরপর রূপের সাথে তার সঙ্গীতের দিন সে যখন জানতে পারে যে আসমানকে মিথ্যে অপবাদ দেওয়া হয়েছে, আপনার টাকা নেই নি। তখন নিজের ভুল বুঝতে পেরে সে আবার আসমানের কাছে ফিরে আসে এবং জানায় সে রূপকে নয় আসমানকে বিয়ে করতে চায়। তোতার এই সিদ্ধান্ত বরাবরের মতো এবারও সমর্থন করেছেন কোজাগরী এবং কোকো।

কিন্তু দর্শক বুঝতে পারছেন না উদ্যোলোক বাবু কেমন বাবা যে তিনি এত কিছুর পরেও রূপের সাথে নিজের মেয়ের বিয়ে দিতে চাইছেন রূপ যে কাজটা করেছে সেটা কিভাবে তিনি ভুলে যেতে পারেন!

আরও পড়ুন : অষ্টমীর Promo টা দেখেই বুঝলাম এটা গৌরি এলো ধারাবাহিকের আদলে তৈরি! জনপ্রিয় কাস্টিং এ ভরপুর প্রোমো

একই সাথে টিটোর অসম্মানজনক আচরণটাও মেনে নিতে পারছেন না দর্শক দর্শক মনে করছেন খুব শীঘ্রই দর্শনা এবং টিটোর একসাথে একটা পর্দা ফাঁস হওয়া উচিত। যেখানে সবার জানা উচিত দর্শনা এই সমস্ত টিটো সাহায্য নিয়ে করেছিলো, দর্শক নিশ্চিত এরকম কিছু হলে কোকোও টিটোর জীবন থেকে চলে যাবে চিরতরের মতো।

অন্যদিকে আসমানের মা তোতার সাথে আসমানের বিয়ে নিয়ে যা নয় তাই কথা বলছেন তবে তা নিয়ে দর্শক চিন্তিত নন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “ সত মা তো এই রকমই হয়, তাই এনাকে নিয়ে কথা বলার কোনো কারণ ই নেই।

সব থেকে বড়ো কথা বাবা যখন সাথে আছে তখন ভয়ের তো কোনো কারণ ই নেই। রুপ আর রুপের মায়ের কি সাহস বলে কিনা তোতার নামে কেস করবে।আচ্ছা সেই কেসটা ধোপে টিকবে
রুপের বাবা সত্যি একজন ভদ্রলোক,আর তাই তিনি জানেন যে তার স্ত্রী আর ছেলেটি কেমন মানুষ,আর তাই তো তার স্ত্রী সন্তানের সাথে না থেকে তোতার বর্তমান কাজকেই সমর্থণ করলেন।

আরও পড়ুন : ক্ষীর থেকে আস্তে আস্তে জলে পরিণত হচ্ছে জল থৈথৈ ভালোবাসা! রূপ তোতার বিয়ে প্রসঙ্গে বলছেন ক্ষুব্ধ দর্শক!

উদ্দ্যালক বাবু আসলে কেমন মনের মানুষ তা আজও আমি বুঝে উঠতে পারলাম না।একজন শিক্ষকের মনে এতো জটিলতা ভাবা যায় না।

রুপের এতো বড়ো অপমানকে মেনে নিয়ে,তার সাথে ই নিজের মেয়ে র বিয়ে দিতে চাওয়াটা বড়োই অস্বাভাবিক লাগলো
আর টিটোর ধারাবাহিক ভাবে নিজের মাকে এতোটা অ সন্মান করাটা মেনে নেওয়া যাচ্ছে না।শিগগিরী ওর আসল রুপটা সবার সামনে আনা দরকার”

Related Articles