বাংলা সিরিয়াল

ময়ূরাক্ষী মরবে Rup এর সাথে Tota র বিয়ে হবে! Ashmaan এর সাথে Khilkhil এর হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিক দেখে সবাই ভাবছেন যে, তোতার সাথে আসমানের যতই ঝামেলা হোক, সমস্যা হোক না কেন, দিন শেষে আসমানের সাথে তোতার মিল হবে,কারণ আসমান আর তোতা গল্পের নায়ক আর নায়িকা।

কিন্তু অনেকেই মনে করছেন যে, যেহেতু এটি লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক এবং লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকের মধ্যে একটা কমন প্লট হল একজন নায়ক অথবা নায়িকার একাধিকবার বিয়ে হওয়া।

সেক্ষেত্রে এটা আশা করার কোন কারণ নেই যে তোতার সাথে আসমানের একবারেই বিয়ে হবে। এমনও হতে পারে বিয়ে একবারে না হয় দ্বিতীয়বারে হবে।

আরও পড়ুন : খিলখিল আসমান দুটো চরিত্র‌ই বয়সের থেকে বেশি ম্যাচুয়রড!তবে তোতা আসমানের কেমিস্ট্রি অন্য লেভেলের!

তবে অনেকেই মনে করছেন যে রূপের সাথে তোতার বিয়ে হলে গল্পের মেন খেই টাই হারিয়ে যাবে আবার খিলখিল আসমান এর মধ্যে দিয়ে যেহেতু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক বকুল কথার পুরনো জুটিকে ফিরিয়ে আনা হয়েছে সেই কারণে অনেকে আসমানের সাথে খিল খিলের কেমিস্ট্রি দেখানো হবে বলেও আশা করছেন।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,খিলখিলের মা ময়ূরাক্ষী যখন ভয়ঙ্কর অসুস্থ, তার ব্লাডের প্রয়োজন, ঠিক তখনই তার জন্য ব্লাডের অ্যারেঞ্জ করে দেয় আসমান আর এই ভাবেই দুজনের মধ্যে একটা বন্ধুত্ব ও কৃতজ্ঞতা পূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। যে সম্পর্কের কারণে অনেকেই মনে করছেন এই জুটি হয়তো পরিণতি পাবে কিন্তু একই সাথে দুটো জুটি কীভাবে পরিণতি পেতে পারে? সেক্ষেত্রে অনেকেই মনে করছেন লীনা গঙ্গোপাধ্যায়ের অন্যান্য ধারাবাহিকের মত এক্ষেত্রেও আসমানের দুটো বিয়ে হবে।

আরও পড়ুন : মিলি জমে উঠেছে! একদিকে রায় বর্মনদের পরাজয়! অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান!

অনেকে মনে করছেন প্রথমে খিলখিলের সাথে আসমানের বিয়ে হবে তারপর যখন খিলখিল বুঝতে পারবে তার সাথে আসমান সুখী নয় তখন সে নিজে তোতার সাথে বিয়ে দেবে আসমানের।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ময়ূরাক্ষী মরবে Rup এর সাথে Tota র বিয়ে হবে। Ashmaan এর সাথে Khilkhil এর হবে। তারপর multi বিয়ে হবে bcoz LG”

Related Articles