বাংলা সিরিয়াল

জল থৈ থৈ তে ধামাকাদার track আনলেই প্রতিপক্ষ ঘায়েল হবে! আশা এখনো যায় নি বলছেন জল থৈ থৈ ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জল থৈথৈ ভালোবাসা’তে প্রধান চরিত্র উদ্যলোকবাবুর একটি পরকীয়াজনিত ট্র্যাক নিয়ে আসা হয়েছে‌। এই ট্র্যাক নিয়ে আসতেই দর্শক এই ধারাবাহিকের প্রতি মুখ ফিরিয়েছেন, একেই উদ্যলোক বাবুর এই রকম একটি ট্র্যাক,তারপর আসমান নেই, এইসব মিলিয়ে ধারাবাহিকের টিআরপি কমতে থাকে এবং স্লট হারিয়ে এই প্রথমবার অলটাইম স্লট লিডার ধারাবাহিকের তকমা হারিয়ে ফেলে জল থৈথৈ ভালোবাসা।

জল থৈথৈ এর অপজিটে আলোর কোলে- ধারাবাহিকের বিয়ের ধামাকা দার মেলো ড্রামা ভরপুর পর্ব টিআরপি বাড়তে এবং জল থৈথৈ কে হারিয়ে দিয়েছে অনায়াসে।

তবে দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে আলোর কোলে স্লট পেয়েছে তার নিজের জোরে নয়, বরং জল থৈ থৈর রাইটার যে গল্প এনে ছিলো সেই গল্পের জন্য ডুবেছে জল থৈথৈ ভালোবাসা মনে করছেন দর্শক।

আবার অনেকেই মনে করছেন যে জল থৈথৈ ভালোবাসা পরবর্তীকালে নিজেদের স্লট ঠিক ফিরে পাবে কারণ অনেকগুলি ধামাকাদার ট্রাক আছে যে ট্রাকগুলি আনলে জল থৈথৈ ভালোবাসা স্লট ফিরে পেতে বাধ্য।‌ তবে অলটাইম স্লট লিডারের তকমা এই ধারাবাহিক চিরকালের মতো হারালো এটাই যা দুঃখ।

আরও পড়ুন : জল থৈ থৈ ভালোবাসার টিআরপি কম হতেই মুখ বদল হলো লিড চরিত্র কোজাগরীর! অপরাজিতা জায়গায় আসছেন বড় জনপ্রিয় মুখ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ প্রথমবারের মতো স্লট হারিয়ে অল টাইম স্লট লিডিং শো এর তকমা হারালো জল থই থই ভালোবাসা ; এটা হবার-ই ছিল ; প্রতিপক্ষে দারুণ জাঁকজমক আর ধুমধামে বিবাহ চলছে ; বিয়েতে কনে বদল + কনে বদলের ফলে ড্রামা +

রিসেপশন এসবকিছু’র জন্য জল থই থই এর থেকে ০.২ বেশি রেটিং দিয়ে স্লট লীড করলো প্রতিপক্ষ ; অন্যদিকে জল থই থই ভালোবাসাতে শুরু থেকেই সিম্পল এপিসোড হয়ে আসছে ; এই সিম্পল এপিসোড দিয়েই টানা ৫-৬ মাস স্লট লীড করে আসছিল জল থই থই ; এখনো আশা’র আলো নিভে যায়নি ; লীনা যদি এখন-ই ধামাকাদার কোনো Track আনে তাহলে থই থই আবার নিজের হারানো জায়গা ফিরে পাবে এটা আমার বিশ্বাস

জল থই থই ভালোবাসা’তে পিসি চাইলেই অনেক ধামাকাদার track আনতে পারে যেমন: রূপ আর তোতা’র বিয়েতে (বিয়ে’টা হোক বা না হোক) একটা মেলোড্রামা ক্রিয়েট করা ; আবার কোজাগরী রান্নার প্রশিক্ষণ নিয়ে এসেছে সেটা’কে কেন্দ্র করে একটা ড্রামাটিক বড় রান্না’র প্রতিযোগিতা’র track আনা ইত্যাদি বিভিন্ন ধামাকাদার track

আরও পড়ুন : সন্ধ্যা সন্ধ্যা করে আজ সিরিয়াল শেষের মুখে! দর্শক কি ঘাসে মুখ দিয়ে চলে? অতিরিক্ত সন্ধ্যাকে প্রাধান্য দেওয়ার ফলেই শেষ হচ্ছে সন্ধ্যাতারা!

তাই কেউ হতাশ হবেন না ; সবে তো শুরু ; সামনে আরো অনেক ধামাকাদার এপিসোড আসতে চলেছে ; দেখতে থাকুন “জল থই থই ভালোবাসা” ; সোম-রবি প্রতিদিন রাত ৯:০০ টায় ; শুধুমাত্র স্টার জলসায়”

Related Articles