বাংলা সিরিয়াল

ব্লুজের সব সিরিয়াল দেখার দরকার নেই একটি দেখলেই হবে! যোগমায়াতে নায়কের হবু স্ত্রীর চরিত্রে চাঁদনী থাকবেন শুনেই বলছেন দর্শক!

জি বাংলায় সম্প্রতি ব্লুজ প্রোডাকশন হাউজের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো ও দিয়েছে। এই ধারাবাহিকের নাম হলো যোগমায়া। নেহা আমনদীপ ও সৈয়দ আরেফিন এই ধারাবাহিকে জুটি হিসেবে থাকবেন। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, নায়িকা গরীব পরিবারের মেয়ে,তার বাবা রিক্সাচালক,সে বস্তিতে থাকে।

তাদের বস্তি উচ্ছেদের জন্য ইতিমধ্যেই পৌরসভার আধিকারিক ঘুষ খেয়ে জলের লাইন আলোর লাইন কেটে দিচ্ছে। ধারাবাহিকের নায়িকা রীতিমত প্রতিবাদী হয়ে এই সমস্ত ঘটনার প্রতিবাদ করছে অন্যদিকে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের নায়িকার স্বপ্ন হলো আইএস অফিসার হয়ে দুর্নীতি দমন করা।

নায়িকার এই লড়াইয়ে নায়ক ও তার পাশে আছে। সম্প্রতি এই ধারাবাহিক সম্পর্কে কতগুলি তথ্য প্রকাশিত হয়েছে একটি সোর্স থেকে জানা যাচ্ছে যে এই ধারাবাহিকে চাঁদনী সাহা থাকবেন সেকেন্ড লিড হিসেবে।

আরও পড়ুন : ‘ফুলকির যা ধামাকা প্রোমো দিলো বঁধুয়া একমাস স্লট পাবে না!’ফুলকির প্রোমো দেখে বলছেন দর্শক!

চাঁদনীকে আরেফিন এর হবু স্ত্রী হিসেবে দেখানো হবে, এই প্লটটুকু দেখেই ব্লুজের অন্যান্য ধারাবাহিক যেমন যমুনা ঢাকি, মাধবীলতার সাথে মিল খুঁজে পাচ্ছেন দর্শক। আর এই নিয়ে ইতিমধ্যেই এক অংশের মানুষ শুরু করেছেন ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যোগমায়াতে 2nd lead হিসেবে থাকছে চাঁদনী সাহা, চরিত্রের নাম রেমা, রেহান ( সিরিয়ালে আরোফিন এর নাম) এর would be wife, রেহান বড় লোক বাড়ির ছেলে, Blues

মানেই হিরো বড়লোক বাড়ির ছেলে যার সাথে একজনের বিয়ে ঠিক থাকবে , আর হিরো নিয়ে টানাটানি , বর্তমানে গীতাতে ও সেম কাহিনী হিরো বড় লোক বাড়ির ছেলে যার সাথে একজনের বিয়ে ঠিক করা আছে ( source: Tollywood hot news)”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“ব্লুজের সব সিরিয়াল দেখার দরকার নেই,একটা দেখলেই হবে”
আরেকজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজের সেই ঘুরিয়ে ফিরিয়ে একই কাহিনী! আর নৈলে মেয়ে বড়লোক নেকী আর ছেলে অত্যন্ত গরীব”

Related Articles