বাংলা সিরিয়াল

‘ফুলকির যা ধামাকা প্রোমো দিলো বঁধুয়া একমাস স্লট পাবে না!’ফুলকির প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোহিত একজন বক্সিং চ্যাম্পিয়ন। সে যেই বছর চ্যাম্পিয়নশপ জেতে,সেই বছর‌ই সে ষড়যন্ত্রের শিকার হয় এবং তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে, বক্সিং থেকে তাকে বের করে দেওয়া হয় এবং তার প্রথমা স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়।

এরপর রোহিতের জীবন পুরো অন্ধকার হয়ে গেলে তার জীবনে আসে ফুলকি,আলোর ফোয়ারা হয়ে। ফুলকি আবার নতুন করে নিজে বক্সিংয়ের জগতে ঢোকে ও রোহিত কেও বক্সিংয়ের জগতে নিয়ে যেতে চায়। কিন্তু ষড়যন্ত্র এখনো রোহিতের পিছন ছাড়ে না ।সম্প্রতি ফুলকি ধারাবাহিকের একটি প্রোমো দেওয়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে আবারও ষড়যন্ত্রের শিকার রোহিত।

সবাই মিলে রোহিতের নামে হায় হায় করছে!ছিঃ ছিঃ করছে, সবাই বলছে এক্স বক্সার রোহিত নাকি একজন নিউ কামার বক্সারের শ্লীলতা হানি করেছে। একজন হাতে কালো কালি মেখে আসছে, রোহিতকে মাখাবে বলে!

ফুলকি তখন বাধা দেয় সে থাকতে কিছুতেই তার স্যারকে ছোট হতে দেবে না। অন্যদিকে রোহিত বলে আবার তার জীবনের সেই পুরোনো ষড়যন্ত্র ফিরে আসছে। তখন ফুলকি বলে না স্যার আবার আগের মত হবে না , তখন তো আপনার জীবনে ফুল্কি দাস ছিল না এখন আমি আপনাকে কিছুতেই ছোট হতে দেবো না।

আরও পড়ুন : মিলি পরিবার বাদে সবকটাকেই সেরা পরিবার ক্যাটাগরিতে রেখেছিলো! ক্যাচালমুক্ত সিরিয়াল বলে মিলিকে রাখে নি!

অন্যদিকে ফুলকির অপজিটে
স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসতে চলছে,এই ধারাবাহিকের নাম বঁধুয়া। ফুলকির এই প্রোমো দেখে দর্শকের এক অংশের মানুষ বলছেন, বঁধুয়া আর সুবিধা করতে পারবে না।সোশ্যাল মিডিয়ায় একজন এই প্রোমো দেখে লিখেছেন যে,“ফুলকি বোরিং এপিসোড হয়েও ভালো trp পায় আর এখন ফুলকির যা ধামাকা প্রমো দিল এসব বধূয়া এক মাস স্লট পাবে না ”

Related Articles