বাংলা সিরিয়াল

যোগমায়া নাম শুনে ভাবি মাইথোলজিক্যাল কিছু আসছে কিন্তু ব্লুজের সেই গতানুগতিক গল্প! মুকুট,জগা গীতার মতো যোগমায়ার কাহিনী!নতুন কিছু নেই!

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে। এই ধারাবাহিকের নাম যোগমায়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নেহা আমানদীপ ও সৈয়দ আরেফিন জুটি বেঁধেছে। স্ত্রী ধারাবাহিকের পর নেহাকে আবার জি-বাংলায় ফিরতে দেখে উচ্ছ্বসিত দর্শক, অন্যদিকে তুঁতে সিরিয়াল শেষ হওয়ার পর এত তাড়াতাড়ি আরেফিনকে জি বাংলায় ফিরতে দেখে‌ও আরেফিন ভক্তরা আনন্দিত।

এই ধারাবাহিক কবে থেকে আসছে কটায় আসছে তা জানা না গেলেও ধারাবাহিকের প্রোমো দেখে মোটামুটি এই ধারাবাহিকের গল্প অনুমান করা গেছে। যোগমায়া হলো এক রিক্সা চালকের মেয়ে সে নিজেও রিকশা চালাতে পারে, তবে এছাড়াও তার আর একটা পরিচিতি আছে সে ইউপিএসসি পরীক্ষার জন্য খাটছে, তার স্বপ্ন আইএএস অফিসার হওয়ার। অন্যায়ের বিরুদ্ধে তার এই প্রচেষ্টা শরিক হবে ধারাবাহিকের নায়ক তেমনটাই বোঝা গেছে ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে।

ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা যাচ্ছে যোগমায়ার বাড়িতে আলো নেই, এমনকি জলের লাইনও বন্ধ করে দেওয়া হয়েছে। কারণ যে বস্তিতে তারা থাকে,সেই বস্তি উচ্ছেদ করবার জন্য মিউনিসিপালিটির আধিকরিককে মোটা টাকা দিয়েছে একজন।যোগমায়া তাদের বস্তিতে হওয়া সমস্যার কথা পরীক্ষার দিন নিজে মিউনিসিপালিটিতে গিয়ে বলতে যায় এবং সেখানে গিয়ে বুঝতে পারে যে সেখানকার আধিকারিক ঘুষ নিয়েছেন।

তাই যোগমায়া ভিডিও সাহেবের সাথে দেখা করতে যায়, বিডিও সাহেব কে বলে যে সে যদি বিডিওর জায়গায় থাকতো তাহলে এইরকম অন্যায়কে কখনোই সমর্থন করতো না এবং হতে দিতো না।

বিডিও তখন বলেন, তার জায়গা পাওয়া সহজ নাকি! অন্যদিকে যোগ মায়ার ইউপিএসসি পরীক্ষার এডমিট কার্ড রাস্তায় পড়ে গেছে, সেই অ্যাডমিট কার্ড হাতে তুলে নিয়ে গল্পের নায়ক যোগমায়াকে এগিয়ে দেয় এবং অল দ্যা বেস্ট বলে। ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শকের মধ্যে অনেকেই প্রশংসা করেছেন অনেকেই বলেছেন এটা হিট হবে এবং যে স্লটেই আসুক সেই স্লট লিড করবে।

কিন্তু অনেকেই আবার বিরূপ মন্তব্য করতে ছাড়েন নি। প্রচুর মানুষ বলেছেন যে এই ধারাবাহিকের মধ্যে ইউনিক ব্যাপারটা নেই ব্লুজের অন্যান্য ধারাবাহিকের সাথে এই ধারাবাহিকের কনসেপ্ট মিলে যাচ্ছে।

আরও পড়ুন : আর কত অপমান হবে বাংলার সাধকের? টিআরপির জন্য রামপ্রসাদের স্ত্রীকে ব্যভিচারিণী আখ্যা দিলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “যোগমায়া” নামটা শুনে ভয় হইছিলো, ভাবছিলাম ধামাকা কিছু হতে চলছে, মাইথোলজিক্যাল কিছু আসছে, জলসা কোন স্লট টা আবার হারায়। কিন্তু ব্লুজ মানেই সেই গতানুগতিক গল্প। দুর্গা থেকে সুরু করে মুকুট,জগা,গীতা এর পরে এখন যোগমায়া একই কাহিনি। ব্লুজের বর্তমানে চলমান দুটি আর এটি একই ধাঁচের হতে চলছে। নতুন কিছু নেই”

Related Articles