বাংলা সিরিয়াল

কীর্তন ছাড়তে হবে কোকোকে নির্দেশ টোটোর! অন্যদিকে কোজগরী আসমানের গর্বে গর্বিত!-জল থৈ থৈ ঘুরছে দুটো ভিন্ন মেরুতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কেয়া পাতার নৌকোর জনপ্রিয় জুটি কে আবার জল থৈ থৈ ভালোবাসা তে দেখে আবেগে আপ্লুত হয়ে উঠেছিলেন দর্শক। এই কারণ এই প্রথম থেকেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসার কোকো এবং টিটো কে নিয়ে বেশ আলোচনা হতো এবং দর্শক ও এই জুটিটা বেশ পছন্দ করতেন।

তাদের দীর্ঘদিনের প্রেম ভালোবাসা অবশেষে পরিণতি পেল বিয়ের মধ্য দিয়ে কিন্তু বিয়ের পরই দেখা গেল টিটো আসলে অন্তঃসারশূন্য একটা মানুষ যার মধ্যে মেল ইগোটাই সব! সে মনে করে মেয়েরা জলের মতো তাদেরকে মানিয়ে নিতেই হয়, সেই কারণে সে যা বলবে কোকোকে তাই মেনে নিতে হবে।

বিয়ের প্রথম রাত্রেই সে কোকোকে বলে কীর্তন তার পছন্দ নয়, তাই কীর্তন ছাড়তে হবে, আবার ঘরে গান গাওয়া এক জিনিস কিন্তু স্কুলে গান গাওয়া তার পছন্দ নয়! এটাও তাকে ভুলতে হবে। একই সাথে কোকোর পিতৃদত্ত নাম টিটোর পছন্দ নয় বলে সেই নামটিকে পর্যন্ত পরিবর্তন করতে চায় টিটো, কোকো যখন একই কন্ডিশন তার উদ্দেশ্যে রাখে তখন টিটো বলে সে পুরুষ সে যা করতে পারে একজন মেয়ে তা করতে পারে না। একজন মেয়ের ধর্ম হলো বরের কথা শুনে চলা।

আরও পড়ুন : ‘জি বাংলা সোনার সংসারের প্রোমোর আগেরটা ছিল পার্লারের এবারটা হলো পিকনিকের সবাই খাই খাই করছে আর জলসার তো প্যারিসে শ্যুট হয়েছে!’-পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো নিয়ে ব্যাপক ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

প্রথম থেকেই কোকো এবং টিটোর আচার-আচরণের মধ্যে একটা স্বভাববিরুদ্ধতা এবং বৈপরীত্য লক্ষ্য করে দর্শক চমকে গিয়েছিলেন ভেবে যে এই দাম্পত্যের ফল ভাল হবে না, কিন্তু শুধুমাত্র কোজাগরিকে সাপোর্ট করার ক্ষেত্রেই টোটো আর কোকোর মতের বিরুদ্ধে তাদের সেই পর্যন্তই সীমাবদ্ধ থাকবে না বরং আরো অনেক দূর গড়াবে সেটা বুঝতে পারেন নি দর্শক। বিয়ের প্রথম রাত থেকে টিটোর আচরণ কোকের মন ভাঙার পাশাপাশি দর্শকেরও মন ভেঙে দিলো, কোথাও গিয়ে এই সম্পর্ক ভাঙার আঁচ পাচ্ছেন তারাও।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ আসমান কে দেখে আর ওর কথা শুনে চোখের জল আটকে রাখা বড়ই কঠিন ছিল।আর অন্য দিক থেকে চোখ দিয়ে জল না গড়ালেও,অন্তরে শুধু ই চোখের জল ভেসেছে,আর আসমানের জন্য গর্বে মন ভরে গেছে। আজ কোজাগরী সবার সব কিছু লক্ষ করেছে।

কারোর কোনে কিছু ই তার চোখ এড়ায় নি।উদ্দ্যালক বাবুর আসমানের প্রতি প্রতিটি আচরণ কোজাগরী লক্ষ করে গেছে। এমন কি আসমানের মাটিতে শুঁয়ে উদ্দ্যালক বাবুর উদ্দেশ্য প্রণাম যেমন তার চোখ এড়ায় নি,তেমনি উদ্দ্যালক বাবুর আসমানের প্রতি হাত জোড় করে নত হওয়াটাও চোখে পরেছে।বরং উদ্দ্যালক বাবু একটু লজ্জা অনুভব করলেন কোজাগরী র চোখে চোখ পরে যাওয়াতে।

কোজাগরী এখনো মনে করে যে যাকে নিয়ে ও বাজো ধরেছিল সে কখনো মিথ্যা হতে পারে না,শুধু প্রমাণের অপেক্ষা মাএ।কোজাগরীর আচরণ আজ তাই প্রমাণ করে দিয়েছে
টিটো আর কোকোর বিয়ের প্রথম দিনটা ঠিক লাগলো না।টিটোর কথা বার্তা কোকোকে কিছুটা অবাক ই করলো।প্রথম দিনেই টিটো বুঝিয়ে দিল যে কোকো ওর সম্পত্তি।

আরও পড়ুন : দীপাকে ভুলে তৃতীয় নারীতে মজবে সূর্য! নতুন নায়িকার এন্ট্রি দেখে কি বলছেন দর্শকেরা?

টিটোর কথা মতোই কোকোকে চলতে হবে।টিটোর কির্তন পছন্দ নয় তাই কোকো কে সেটা ছেড়ে দিতে হবে,এটাই টিটোর আবদার
কি বড়ো ই আবদার তাই না।এই সম্পর্ক নিয়ে প্রথম দিনেই যেনো ভাঙার গন্ধ ভেসে এলো।তবে কোজাগরী থাকতে কি এই ভাঙণ হবার সম্ভাবনা আছে
জানি না কি হতে চলেছে”

Related Articles