বাংলা সিরিয়াল

দীপার অসহায়তা এবং রূপার কষ্ট দুটোই দেখা যায় না! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রূপা প্রচন্ড পরিমাণে অসুস্থ, তাকে সারিয়ে তোলার জন্য অনেকগুলো টাকার দরকার কিন্তু এই মুহূর্তে সূর্য সেখানে নেই!

কাউকে কোনো কিছু না বলে সূর্য চলে গেছে, নিরুদ্দেশ হয়ে গেছে, দীপা দীর্ঘ সময় ধরে রূপার অপারেশনের টাকা জোগাড় করার চেষ্টা করেছে, কিন্তু একটা সময় পর নিজের আত্মমর্যাদা বোধ ভুলে সেনগুপ্ত বাড়িতে গেছে টাকা চাইতে কিন্তু ততদিনে বড্ড দেরি হয়ে গেছে! মিশকার পাপাইয়ের চালে পা দিয়েছ লাবন্য সেনগুপ্ত!

সেনগুপ্ত বাড়ি নিয়ে নিয়েছে মিশকার পাপাই! পুরো পরিবার যখন পথে বসবে ঠিক সেই সময় দীপা তাদের আশ্রয় দিয়েছে!
অন্যদিকে ছোট্ট রূপা তার জন্য আনা খাবারের মধ্যে থেকে সবটা না খেয়ে সোনাকে বলে সব বাড়িতে নিয়ে যেতে কারণ বাড়ির প্রচুর মানুষ আছে তারা এগুলো খেতে পারবে আর রূপা যদি এগুলো খেয়ে নেয় তাহলে তার মাকে অনেক গুলো টাকা যোগাড় করতে হবে অপারেশনের জন্য এবং খাবার কেনার জন্য।

রূপা তখন ডাক্তারবাবুর সাথে একটা ডিল করে যে ডাক্তারবাবু যেন রূপাকে সুস্থ করে দেয় আর রূপা যখন সুস্থ থাকবে তখন ডাক্তার বাবুকে সব টাকা মিটিয়ে দেবে।

অন্যদিকে মেয়ের অপারেশনের টাকা জোগাড় করতে গিয়ে দীপা নিলো কিডনি বিক্রির সিদ্ধান্ত! কী হবে এরপর? কোন দিকে মোড় নেবে অনুরাগের ছোঁয়া ? তবে দর্শক জানিয়েছেন যে, দীপাকে এই অবস্থায় দেখে তারা প্রচন্ড কষ্ট পাচ্ছেন।

আরও পড়ুন : নিম ফুলের মধুতে ভিলেনের রোলে এন্ট্রি নিল কে আপন কে পর ও আয় তবে সহচরী খ্যাত ইন্দ্রনীল চ্যাটার্জী!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ বড়ই উচাটনের মধ্যে কাটছে,রুপার কি হয় কি হয়
একটা বাচ্চা কে এই ভাবে দেখা যায় না,দেখা সম্ভব নয়। দয়া করে এই দৃশ্যটি যতো তাড়াতাড়ি সম্ভব দেখানো বন্ধ করুন। আজ দিপার অসহায়তা দেখে বড়ই কষ্ট লাগছে। এই বিপদের দিনে দিপা পুরোপুরি একা।

কেউ নেই ওর পাশে।অর্জুণ ও এই সময় রুপার টাকার ব্যবস্থা করতে বিদেশে চলে গেল।কি হবে কে জানে।খোকা বারবার ফোনে চেষ্টা করে চলেছে,কিন্তু অর্জুণের সাথে যোগাযোগ হচ্ছে না।আমার মনে হচ্ছে অর্জুণ রুপার খবর জানা মাত্র খোকার একাউন্টে টাকা ট্রান্সফার করে দিতে পারবে।জানি না কি হবে

দিপা এমন সময় নিজের আত্ম সন্মান ভুলে রুপার জন্য নিজের আঁচল পেতে ভিক্ষা চাইতে গেল,সেই সময় সেনগুপ্ত পরিবারে বিপদ আসন্ন
সূর্য আজ প্রতি মুহূর্তে তার মেয়েদের কে মিস করছে।কিন্তু নিজের ইগোকে বির্সজণ দিয়ে এগিয়ে আসতে চায় না।তাই সে ঠিক করেছে সবাই কে ভুলে সূর্য নতুন করে নিজের জীবনটাকে সাজাবে।

আজ সূর্য যদি তার মেয়েদের তার প্রতি বিরুপ হবার কারণটা কে বিশ্লেষণ করতে পারতো তা হলে হয়তো নিজের জীবনে এতো জটিলতা আসতই না”

Related Articles