বাংলা সিরিয়াল

রানীর কষ্ট নেওয়া যাচ্ছে না! রানী বাপের বাড়ি চলে যাক! তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে রানীর ছোট থেকে স্বপ্ন, মস্ত বড় ডাক্তার হওয়ার,সেই স্বপ্ন পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় তার বাবা, তিনি এমন পরিবারে তার বিয়ে ঠিক করেন যেখানে তাকে ডাক্তারের পড়াশোনা করতে দেবে না বিয়ের পর। এরকম সময় রানী তার বান্ধবী দেবযানীর দেওর দুর্জয়ের সাথে ঘনিষ্ট হয়। দুর্জয় আর রানীর মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় এরপর রানীর পরিবারের লোক সব জানতে পারলে রানীর অন্য জায়গায় বিয়ে ঠিক করে।

আরও পড়ুন : শুরু হওয়ার তিন মাস পরেই শুনেছি শেষ হবে! এক বছর পূর্ণ করে এখন শেষ হলে দুঃখ থাকবে না! ইচ্ছে পুতুল শেষ হ‌ওয়া প্রসঙ্গে বলছেন দর্শক!

তখন রানী পালিয়ে আসে, দুর্জয়ের কাছে এরপর দুর্জয় রানীর বিয়ে হয় এবং রানী মা হয়ে গেলে, রানীর ডাক্তারী পরীক্ষার পথে আরো একটি বাধা হয়ে দাঁড়ায় তার মাতৃত্ব।

এরপর দেখা যায় অনিশা রানী আর দুর্জয়ের সম্পর্ক ভাঙার জন্য রীতিমতো উঠে পড়ে লেগেছে, অনিশা তার ভাই ধ্রুবকে কাজে লাগাচ্ছে রানীর সাথে কথা বলার জন্য এবং রানী ধ্রুবকে একসাথে দেখে সন্দেহ করছে দুর্জয়। অন্যদিকে দুর্জয় রানীর অবস্থা দেখে দর্শকও বলছেন এতোটুকু বয়সে রানীর কষ্ট সহ্য করা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানীর কষ্ট আমি আর নিতে পারছি না।এইটুকু বয়সে আর কতো সহ্য করবে মেয়েটা। শুক্লা আন্টি ক্রমাগত রানীকে দোষারোপ করছেন।

উনি কী ভুলে গেছে রানী প্রেগন্যান্ট!! দূর্জয় এর জ্ঞান ফেরার পর দূর্জয়ও যদি রানীকে ভুল বোঝে রানীর উচিত বাপের বাড়ি চলে যাওয়া। তারপর দূর্জয় নিজের ভুল বুঝতে পেরে রানীকে আবার ফিরিয়ে আনুক।

আরও পড়ুন : চিনিকে সাড়ে সাতটায় দিলে ফুলকি আজ ১০ প্লাস পেয়ে বেঙ্গলটপার! চিনিকে নিয়ে তুমুল সমালোচনা দর্শকের!

যাইহোক, ভুল বোঝাবুঝি হলেও পুরো টানটান দুর্ধর্ষ এপিসোড হচ্ছে রানীতে। একটা এপিসোডের পর পরের এপিসোডে কী হবে অপেক্ষা করা যাচ্ছে না!!অফলাইনের দর্শক এইগুলো ভালোই টানবে।

দেখতে থাকুন “তোমাদের রানী” প্রতিদিন সন্ধ্যা 6 টায়।।”

Related Articles