বাংলা সিরিয়াল

উড়ন্ত গায়ে হলুদ অতীত! বরকে পাঁজাকোলা করে গায়ে হলুদের ট্রেন্ড চালু মিলি থেকে!

যে কোনো ধারাবাহিকেই দেখানো হয়, গায়ে হলুদের নতুন কিছু একটা ঘটে, তুমি যে আমার মা ধারাবাহিকে যেমন দেখানো হয়েছিল যে হলুদের বাটি উড়ে উড়ে পড়েছিলো আবার স্টার জলসার কথা ধারাবাহিকে দেখানো হয় যে গায়ে হলুদ থেকে বাঁচতে গিয়ে নায়িকার সাথে নায়িকার ধাক্কাধাক্কি লাগে এবং সেখানেই একে অপরের গায়ে হলুদ হয়ে যায়!

এরকম একাধিক ধারাবাহিকেই দেখা গেছে উড়ে উড়ে গায়ে হলুদ এসে লেগেছে নায়ক বা নায়িকার গায়ে! এরকম গায়ে হলুদ দেখতেই আমরা অভ্যস্ত হয়ে গিয়েছিলাম! তবে সম্প্রতি জি বাংলার মিলি ধারাবাহিকের গায়ে হলুদ একদম ইউনিক বলে দাবি করছেন দর্শক। মিলি ধারাবাহিকে দেখানো হয় যে অর্জুন এবং মিলির দ্বিতীয়বার বিয়ে হচ্ছে।

অর্জুন যেহেতু একবার সবার সামনে মিলিকে বিয়ে করেছে তাই দ্বিতীয়বার বিয়ের ক্ষেত্রে সে একটু লজ্জা পাচ্ছিল বলে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলো।

এরকম অবস্থায় বাড়ির সবাই মিলে সিদ্ধান্ত নেয় যে তারা গায়ে হলুদের সমস্ত সরঞ্জাম এমনকি শিলনোড়া পর্যন্ত সাথে করে বয়ে নিয়ে যাবে এবং রাস্তায় যেখানে অর্জনকে দেখবে সেখানেই দাঁড় করিয়ে তার গায়ে হলুদ করাবে। যেমন ভাবা তেমনি কাজ বাড়ি শুদ্ধ সবাই ছুটলো।

রাস্তায় বস্তির লোকেরা ও তাদের সবার প্রিয় অর্জুন দাদার গায়ে হলুদের পার্টিসিপেট করার জন্য ছুটলো অর্জুন দাদাকে খুঁজতে। এরপর সবাই মিলে অর্জুনকে ধরে এক জায়গায় দাঁড় করিয়ে রাস্তার মাঝখানেই কলা গাছ পুঁতে হলো গায়ে হলুদের নিয়ম। এই যে গায়ে হলুদের অভিনব নিয়ম সেটা দর্শক বেশ এনজয় করেছেন।

আরও পড়ুন : প্রধান চরিত্রই রাই আর শৌর্য! নীলুই ভিলেন মিঠিঝোরা তে

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সব ধারাবাহিককে দেখানো হয় যে গায়ে হলুদের সময় কিছু না কিছু নতুন ঘটে, কোথাও নায়ক নায়িকা একে অপরের গায়ে হলুদ লাগায়, কোথাও বা হলুদের বাটি উড়ে এসে পড়ে, তবে মিলিতে গায়ে হলুদটা পুরো লেটেস্ট ছিল! নায়ক পালিয়ে বেড়াচ্ছে আর নায়ক কে ধরবার জন্য শিলনোড়া হলুদ সব নিয়ে নায়কের পরিবার দৌড়াচ্ছে, তারপর মাঝ রাস্তায় বস্তির সবাই মিলে নায়ককে গায়ে হলুদ দিচ্ছে!বিষয়টা বেশ ইউনিক আর কিউট‌ও।”

Related Articles