বাংলা সিরিয়াল

প্রধান চরিত্রই রাই আর শৌর্য! নীলুই ভিলেন মিঠিঝোরা তে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে শৌর্য আর রাই একে অপরকে খুব ভালবাসতো, বহু বছরের ভালবাসার পর তারা যখন একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়, তখনই রাইয়ের জীবনে একটা নতুন ঝড় ওঠে।

রাইয়ের বাবা দীর্ঘ সময় ধরে অসুস্থ ছিলেন কিন্তু তিনি নিজের অসুস্থতার কথা কারো সামনে প্রকাশ করতেন না কারন তিনি জানতেন তার কিছু হলে তার পুরো পরিবার বা সংসারটা পুরো ভেসে যাবে। তার বড় ছেলে পঙ্গু সংসারের দায়িত্ব নেওয়ার ক্ষমতা তার নেই। তার বড় মেয়ে রাইয়ের এমন এক পরিবারে বিয়ে ঠিক হয়েছে যেখানে রাইয়ের চাকরি করাকে সমর্থন করা হয় না।

আরও পড়ুন : মেঘের জীবন বিষিয়ে দিতে চলেছে ময়ূরী! একঘেয়ে গল্পে বিরক্ত দর্শক, টিআরপিও কমছে

অন্যদিকে তার মেজো মেয়ে নীলু অল্প শিক্ষিত, চাকরি করার মতো যোগ্যতা তার নেই। ছোট মেয়ে স্রোত ডাক্তারি নিয়ে পড়ছে, এই অবস্থায় তার কিছু হয়ে গেলে তার পরিবারটা পুরো ভেসে যাবে এই ভেবে সে নিজের রোগটাকে চাপা দিয়ে রেখে দিয়েছিলো, কিন্তু রাইয়ের বিয়ের সময় তিনি মারা যান‌।

রাই যখন তার বাবার মৃত্যুর বিষয়টা বুঝতে পারে, তখন তার মেজ বোন নীলুকে আত্মহত্যা করবার ভয় দেখিয়ে তার জায়গায় বসিয়ে দেয়, ঘোমটার আড়ালে নীলু ছিলো, নীলুর মুখটাও দেখতে পায় নি শৌর্য। এইভাবেই নীলুর সাথে শৌর্যর বিয়ে হয়ে যায়, কিন্তু বিয়ের পরেও শৌর্য নীলুকে মন থেকে মেনে নিতে পারে না, বৌভাতের রাত্রে সে নীলুকে পরিষ্কার বলে দেয় যে, তাদেরকে বাড়ির বাইরে সবার সামনে হ্যাপি ম্যারেড কাপলের অভিনয় করতে হবে, অন্যদিকে রাইয়ের যে কোনো বিপদে হাজির হয়ে যাচ্ছে শৌর্য! যা দেখে দর্শক বলছেন যে, প্রধান চরিত্র রাই শৌর্য , নীলু ভিলেন হয়ে যাবে গ্যারান্টি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোড টা খুব কষ্টের ছিলো।শেীর্যের মতো ভালো ছেলে কেউ ছাড়তে পারে।কত ভালবাসে।মনে হচ্ছিল বাস্তব দেখতেছি।যারা রাই কে দোষ দেয়, সে সবসময় শেীর্য কে avoid করে চলছে।হাত টা অবধি ধরতে দিচ্ছে না।তাহলে কেউ কী করে বলে রাই নীলুর কাছ থেকে শেীর্যকে কেড়ে নিবে।

আরও পড়ুন : “প্রতীক্ষা আমার প্রেমিকা ছিল”, বিরাট সত্যি সামনে আনলো পুতুলের স্যার! ফাঁস হলো নতুন পর্ব

শেীর্য রাই কে ছাড়া অন্য কোনো মেয়েকে মানবেনা।নীলু কে কখনই মানবেনা।দাদাগিরি তে বলেছে,প্রধান চরিএ রাই শোর্য। নীলু ভিলেন হয়ে যাবে।লেখিকা যাতে এই দুইজনের মিল দেয়।নাহলে সিরিয়াল টার টিআরপি বলে কিছুই থাকবেনা।৯৮% মানুষ এই দুইজনের মিল চাইছে।”

Related Articles