বাংলা সিরিয়াল

জল থৈ থৈ নামের সিরিয়ালের কথা চ্যানেল ভুলে গেছে!আলোর কোলে আসার সময় শেষ প্রোমো দিয়েছিল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যায় যে কোজাগরী জমিয়ে বাঁচতে জানে,বয়সকে তুড়ি মেরে সে জীবনকে উপভোগ করে। এই ধারাবাহিকের গল্প ও তাই দর্শকরা খুব পছন্দ করেন‌ ,কারণ কোজাগরীর সবাইকে নিয়ে মিলেমিশে থাকার মতো সুন্দর এই স্বভাব সকলের মন জয় করে নেয়।

তবে এখন ধারাবাহিকের গল্পের মধ্যেও কিছুটা পরিবর্তন এসেছে,আগে কোজাগরী বাড়ির সব কাজ করতো তাই সবাই তাকে খুব ভালো বাসতো, কিন্তু এখন সে বাড়ির লোকের কথা না শুনে, সকলের এক প্রকার অবাধ্য হয়ে ই রাস্তার ধারে একটা ভাতের হোটেল খুলেছে। তাই এখন সবাই হেসে হেসে কথা বললেও তাকে ঠেশ মেরে কথা বলে।

আরও পড়ুন : মনের কথার যা অবস্থা সবাই মিলে প্রমোশন করলেও টিআরপি পাবে না! গীতা ইজিলি বেঙ্গল টপার হবে!

কিন্তু ধারাবাহিকের মধ্যে যে এত কিছু পরিবর্তন এসেছে তা সত্ত্বেও এই ধারাবাহিকের সেভাবে কোন প্রোমো দেওয়া হয় না। দর্শকদের মধ্যে কেউ কেউ ক্ষোভ উগরে বলেন যে,
অনুরাগের ছোঁয়া ও হরগৌরী পাইস হোটেলের পর আবার জলসার একক ভাবে স্লট করার খেতাব পেতে চলেছে
জল থই থই ভালোবাসা। অথচ তার কোন প্রোমো নেই। একজন আবার পোস্ট করে লিখেছেন যে,“জল থই থই ভালবাসা নামে একটা সিরিয়াল আছে সেটা কি জলসা ভুলে গেছে?

বিন্দু মাত্র প্রমোশন নেই তবুও স্লট লিড, ওদিকে জী বাংলা মন দিতে চাই এর অব্দি প্রমো বানায়।”এই পোস্টে কমেন্ট করে একজন লিখেছেন যে,“কিছু বলার নেই চ্যানেল কে সেই আলোর কোলে যখন আসে তখন প্রোমো দিয়েছিল,তারপর থেকে আলোর কোলে একের পর এক প্রোমো দিয়ে গেল অথচ জল থৈ থৈ ভালোবাসার কোনো প্রোমো নেই”

আরও পড়ুন :  দু’বছর পেরিয়ে গেলেও আজ‌ও হিট এই দুই ধারাবাহিক! জানেন তো কোন দুটি ধারাবাহিকে আজও মজে দর্শক?

আরেকজনের কথায়,“হরগৌরী, জল থই থই এদের প্রোমো দেওয়া ভুলেই গেছে জলসা, কোন যুগ থেকে এদের প্রোমো দেয়না
এখন আবার সেই দলে অনুরাগও ধীরে ধীরে আসছে, ওটারও প্রোমো দেওয়া অফ করেছে….”কেউ আবার লিখেছেন যে,“ স্লট লিড সিরিয়াল গুলোকে এভাবে ধ্বংসের মুখে ঠেলে দিতে জলসাই পারে”

Related Articles