বাংলা সিরিয়াল

মনের কথার যা অবস্থা সবাই মিলে প্রমোশন করলেও টিআরপি পাবে না! গীতা ইজিলি বেঙ্গল টপার হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। একসময় এই ধারাবাহিকের গল্প নিয়ে দর্শক বেশ আলোচনা করতেন কারণ এই ধারাবাহিকের গল্প বেশ প্রশংসিত হতো সেই সময়। আজও এই ধারাবাহিকের গল্প নিয়ে আলোচনা হয় তবে সেটা আলোচনা নয় সমালোচনা বলাই ভালো।

দর্শকদের মধ্যে প্রচুর মানুষের বক্তব্য হলো কার কাছে কই মনের কথা ধারাবাহিকের গল্পটি শুরু হয়েছিল একটি সামাজিক বার্তা মূলক বিষয়কে কেন্দ্র করে কিন্তু দিনকে দিন এই ধারাবাহিকের গল্প যেন বাজে হতে থাকছে, যার প্রভাব পড়ছে টিআরপির ওপর এবং প্রতিপক্ষ চ্যানেলের ধারাবাহিক বাজিমাত করে বেরিয়ে যাচ্ছে। এ তো গেল একাংশের মানুষের কথা কিন্তু টিআরপির বিচারে যে দর্শকরা ধারাবাহিক দেখেন না তারা কী বলছেন?

যে সকল ধারাবাহিক টিআরপি বিচার করে ধারাবাহিক দেখেন না তাদের বক্তব্য বোঝে এই ধারাবাহিকের টিআরপি যত পরছে গল্প যেন তত বাজে হচ্ছে! একজন যেমন লিখেছেন যে,“টিআরপি বিবেচনা করে আমি কোনো সিরিয়াল দেখিনা। কিন্তু টিআরপি যত কমছে, সিরিয়ালটা তত বাজে হচ্ছে। এতে আরেকটা জিনিস স্পষ্ট যে দর্শক‌ও আস্তে আস্তে দেখা ছেড়ে দিচ্ছে আমার মতোই।”

আসলে যে স্বামী শিমুলকে দিনের পর দিন অত্যাচার করেছে যে স্বামীর থেকে মুক্তি পাওয়ায় শিমুলের আনন্দ! সেই স্বামীর বিয়ের আয়োজন করে শিমুল কি মহান হচ্ছে তা কেউ বুঝতে পারছে না! অথচ ধারাবাহিকের ব্যাকগ্রাউন্ডে বাজছে দুঃখের গান!

আরও পড়ুন : আজ মাটি ফেটে পাতালে ঢুকছে রোহিত!কাল দেখবো চাঁদ থেকে পড়ে যাচ্ছে ফুলকি!-ফুলকির প্রোমো দেখে হাসতে হাসতে শেষ বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজ হয়তো ভালোই বুঝতে পেরেছে যে মনের কথার মতো গল্পের বিপরীতে সহজেই স্লট পাওয়া যাবে। তা নাহলে তেমন কোন ধামাকা না থাকা সত্ত্বেও কিভাবে ৬+ এর মাঝে ৮+ নিয়ে চ্যানেল টপার হয়ে দেখাচ্ছে?

এবার বেঙ্গল টপার হ‌ওয়ার জন্য জলসার সবাই মিলে গীতার প্রোমশন করছে। আমি বলছি না মনের কথা প্রমোশন করলে স্লট পাবে। বরং সবাই মিলে প্রোমশন করলেও মনের কথার গল্পের যা অবস্থা, একটুও টিআরপি পাবে না।

মনের কথা গরমের কালেই ৭+ অডিয়েন্স ফিক্স করে নিয়েছিল। তাহলে শীতে নিশ্চয়ই ৮/৮.৫+ দর্শক থাকার কথা। কিন্তু অভিশপ্ত পরিচালক #পার্থদে এর জন্য মনের কথা নিজের শিফট দর্শক গুলো হারাতে শুরু করেছে।

এবার শুধুই বসে বসে দেখার পালা। হয়ত আগামী ৬ মাসের মধ্যেই বন্ধ হয়ে যাবে মনের কথা কিন্তু কিছুই করার নেই। এই গল্পের যা ছিড়ি আমি নিজেই দেখা অনেক আগে ছেড়ে দিয়েছি। প্রায় ৪০+ দিন ধরে দেখিনা। শুধু বৃহস্পতিবারের মহাএপিসোডটাই দেখেছি রিসেন্ট। এবার মানালি একটি ভালো প্রজেক্টের মাধ্যমে, একটু বিরতি নিয়ে খুব শীঘ্রই ফিরে আসুক”

Related Articles