বাংলা সিরিয়াল

আত্মা নয়, পার্বতীর track এই তুমি আশেপাশের টিআরপি বাড়ছে! নিমফুলের টিআরপি কমছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে দেব পারো একে অপরকে ভালবাসলেও নিয়তির নিষ্ঠুর পরিহাসে তাদের মিলন হয় না, কারণ নৃসিংহ দেবের মূর্তির রহস্য উদ্ধার করবার জন্য মারা যায় পারো, গল্পের প্রথমে নায়িকার মৃত্যুতে ধারাবাহিকের টিআরপিও যায় থমকে, যত‌ই গল্পে দেখানো হোক যে, পারো অশরীরী আত্মা রূপে ফিরে এসেছে এবং সব সময় দেবের আশেপাশে ঘুরঘুর করছে! কিন্তু দর্শকদের মধ্যে এই অশরীরী আত্মার ট্র্যাক সেভাবে কৌতুহল সৃষ্টি করতে পারেনি তাই টিআরপি পড়ে গেছে।

আরও পড়ুন : কোজাগরীর বর বান্ধবীর সাথে কোয়ালিটি সময় কাটাতে পারে সব কথা শেয়ার করতে পারে কিন্তু স্ত্রীর বেলাতেই যত আপত্তি!জল থৈ থৈ নিয়ে বলছেন দর্শক

কিন্তু যেদিন থেকে দেখা গেছে হুবহু পারোর মতো দেখতে পার্বতী, ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে, পরিস্থিতির চাপে পড়ে অসহায় দেব যেদিন থেকে পার্বতীকে বিয়ে করে নিজের ঘরে নিয়ে এসেছে এবং পার্বতী কে দেখে রেগে যাওয়া পারো আত্মা অবস্থাতেও পার্বতীর সাথে সতীন সুলভ আচরণ করেছে, তখন থেকে দর্শক এই ট্র্যাক এনজয় করতে শুরু করেছেন এবং তার ফল সরাসরি ভাবে পড়েছে টি আর পি তে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেব আর পার্বতীর বিয়ের পর থেকে দর্শক Track টা বেশ পছন্দ করছে যার জন্য তুমি আশেপাশের Trp একটু বেড়েছে। ঐদিকে নীম ফুলের অনেকটা কমেছে। পার্বতীর অভিনয় দর্শকদের বেশ ভালো লাগছে সেটা বোঝাই যায় আশেপাশের এপিসোড দেখলে!

তুমি আশে পাশে 6.2
নীম ফুলের মধু -8.0

এমন নয় যে আশেপাশে খুব ভালো স্লটে এসেছিল! ওটা 5+ পাওয়া স্লটেই এসেছিল যেটা 1+ বাড়িয়েছে। যাই হোক নীম ফুল আর তুমি আশেপাশের গ্যাপ কমেছে অনেকটা। সময় দিলে আরো কমবে

SVF Presentation এর দিক থেকে কোনো খামতি রাখে নি ”

আরও পড়ুন : অল্প বয়সের কঠিন অভিজ্ঞতা রূপাকে দিয়ে বড় মানুষের মত কাজ করাচ্ছে! বাস্তবে এটাই হয়! রূপা চরিত্র দেখে মুগ্ধ দর্শক!

Related Articles