বাংলা সিরিয়াল

প্যারালাইজ রূপা হাত দিয়ে দেখিয়ে দিল মিশকাই তার খুনি! ছোট্ট রূপার অভিনয় দেখে বাকরুদ্ধ হয়ে যাচ্ছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যায় যে মিশকা যে রূপাকে মারবার জন্য ষড়যন্ত্র করেছিলো, সেই কেস যখন কোর্টে উঠেছে তখন দীপা হাসপাতালে যায় রূপাকে সুস্থ করে ফিরিয়ে আনতে, এরপর রূপাকে ইঞ্জেকশন দিয়ে কোর্ট রুমে নিয়ে আসে তাকে।

কোটরুমে সবার সামনে বিচারক জিজ্ঞেস করে যে সে কোন ক্লাসে পড়ে , তার মা কে, তার বাবা কে , তাকে কে বাঁচিয়েছে,- এইসব কথার উত্তর হাতের ইশারায় বুঝিয়ে দেয় রূপা। এরপর কোর্ট রূমে হাতের ইশারায় অপরাধী’কেও শনাক্ত করে রূপা। যখন জজ সাহেব তাকে জিজ্ঞেস করে তোমার এই এক্সিডেন্ট যার জন্য হয়েছে তুমি কি তাকে দেখেছো রূপা তখন ইশারায় বলে হ্যাঁ!

আরও পড়ুন : গুড্ডি শ্রীময়ীর পর মহানতার নতুন পন্থা মনের কথায়!ধর্ষক বরের বিয়ে দিয়ে কোন ধাপের মহানতা সাজছে শিমুল বোঝা মুশকিল!বলছেন দর্শক!

এরপর বিচারক জিজ্ঞেস করেন যে সেই মানুষটিকে এই কোর্ট চত্বরে আছে রূপা তখনও হ্যাঁ বলে। এরপর যখন তাকে জিজ্ঞেস করা হয় যে কে তার এই অবস্থা করেছে তখন সে সরাসরি মিশকার দিকে আঙুল তুলে দেখায় এবং তারপর মুখেও বলে মিশকা আন্টি। এরকম একটি এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ার দর্শক বলছেন যে অনুরাগের ছোঁয়া তে আজকে আগুন এপিসোড হয়েছে। কেউ আবার ছোট্ট রূপার এত সুন্দর অভিনয়ের প্রশংসা করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে
“আজকের পর্ব
দীপা আর অর্জুন রুপা নিয়ে কোর্টে আসে আর তারপর
রুপা : মিশকার দিকে আঙুল তোলে দোষী হিসেবে আর
অর্জুনের দিকে তার life savior হিসেবে …!

দেখুন ” অনুরাগের ছোঁয়া ” আজ ঠিক রাত 9:30 PM
শুধু মাত্র StarJalsha – য় …!”
তবে এই এপিসোড যেমন দুর্দান্ত তেমনি রুপার অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন অনেকে।

একজন ছোটো রূপার চরিত্রে অভিনেত্রী সৃষ্টি মজুমদারের অভিনয়ের প্রশংসা করে লিখেছেন যে“একটা বাচ্চা চোখ দিয়ে যা অভিনয় করে দিলো আমি হলফ করে বলতে পারি এটা এই টুকু বয়সে খুব কমই করতে পারবে। রুপা অবশেষে মুখ দিয়ে বলেই ফেলল মিশকা ওকে মারতে চেয়েছিলো। এরপর কি হতে চলেছে?

আরও পড়ুন : চিনি আসলে জাতিস্মর নয় ত্রিনয়নীর মতো ভবিষ্যৎ দ্রষ্টা! ত্রিনয়নীর কায়দায় চিনিও হবে হিট!

“অনুরাগের ছোঁয়া” আজ রাত 9:30 টায় শুধুমাত্র স্টার জলসায়…..”

 

Related Articles