বাংলা সিরিয়াল

পরাগের আশীর্বাদ ও শতদ্রুর বিয়েতে অনিশ্চিত হয়ে গেল শিমুলের জীবন! কার সাথে মিল হবে শিমুলের? তৈরি হচ্ছে সাসপেন্স!

নির্যাতিতা। প্রতি রাত্রে বৈবাহিক ধর্ষণের শিকার হতো সে, কিন্তু তা সত্ত্বেও সে সবটা মুখ বুজে মেনে নিয়েছিল, কারণ সে জানতো তার বাপের বাড়িতে ফেরার রাস্তা নেই, তাই তাকে এখানেই মানিয়ে গুছিয়ে চলতে হবে। কিন্তু একটা সময় পর যখন তার স্বামী পরাগ তাকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত করলো,তখন সে বুঝতে পারলো পরাগের পরিবর্তনের আর কোন আশা নেই।

এরপর পরাগ মাঝখানে প্রতীক্ষা এবং তার ছাত্রী প্রিয়ার সাথে ষড়যন্ত্র করে ভালো হওয়ার নাটক করেছিলো শিমুলকে ফাঁসানোর জন্য। সেই সময় শিমুল পরাগের ভালো মানুষী দেখে ভুলে গিয়েছিলো, কিন্তু যখন তাকে চোর অপবাদে সাব্যস্ত করা হয় তখন সে বুঝতে পারে এই সবটাই আসলে নাটক ছিলো।

এরপর শিমুল শতদ্রুর সাথে নতুনভাবে শুরু করার পরিকল্পনা করে। কিন্তু শতদ্রুর মা এসে তাকে লোভী মহিলা বলে অপমান করে চলে যায়। শতদ্রুর মায়ের কথায় অপমানিত হয়ে শতদ্রুকে ফিরিয়ে দেয় শিমুল।

অন্যদিকে পরাগ ডিভোর্সের জন্য চাপ দিতে থাকলে পরাগ কে সে ডিভোর্স দিয়ে দেয়, এরপর দেখা যায় যে শতদ্রুর মা তার ছেলের জন্য মেয়ে খুঁজছে, অন্যদিকে শিমুল পরাগের ডিভোর্স হয়ে পরাগের সাথে প্রিয়ার আশীর্বাদ হচ্ছে। অর্থাৎ নিজের বিয়ে ভেঙে গেছে এবং প্রেমিকের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়ে গেছে, শিমুলের ভবিষ্যৎ এখন পুরোপুরি অনিশ্চিত! তাহলে কি ধারাবাহিকে শিমুলের জন্য নতুন কোনো নায়ক আসতে চলেছে? এই নিয়ে প্রশ্ন শুরু হয়েছে দর্শকের মনে।

সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে একজন লিখেছেন যে,“কার কাছে কই মনের কথাতে সবচেয়ে বেশি ভাল লাগছে মধুবালা দেবির সব বিষয়ে শিমুলকে সাপোর্ট করা দেখে।
সে হয়তো আর জীবনে শিমুলকে ভুল বুঝবে না।

এদিকে গল্পে নতুন টুইস্ট।পুতুলের সেই স্যার প্রতীক্ষার প্রাক্তন।এবার প্রতীক্ষাকে নিয়ে একটা ইন্টারেস্টিং প্যারালাল ট্র্যাক চলবে।

শতদ্রুর মনে হচ্ছে বিয়ে হয়ে যাবে।এদিকে পরাগ-প্রিয়ার আশীর্বাদ হয়ে গেছে।অনিশ্চিত হয়ে গেল শিমুলের জীবন।শিমুলের সাথে কার মিল হতে চলেছে এখানেও থাকছে সাসপেন্স।

বর্তমানের এপিসোড ভাল হচ্ছে আর সামনে আরও ভাল এপিসোড আসতে চলেছে।

Keep watching…”

Related Articles