বাংলা সিরিয়াল

‘পিসির সিরিয়াল মানেই ছেলেদের দিকটা ছোট করে দেখানো!’শিমুল কি পরাগের কিছুই দেখেনি পরাগের কি লজ্জা নেই?-শিমুলের মুখে ১৮+ সংলাপ নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এখানে দেখা যাচ্ছে যে,দীর্ঘদিন ধরে বৈবাহিক ধর্ষণের শিকার হওয়া শিমুল এইবার তার স্বামী পরাগের চাহিদা অনুযায়ী তাকে ডিভোর্স দিয়ে দিলো।

যদিও শিমুল নিজেও এরকম একটি মানুষের সাথে ঘর করতে চায় নি,তবে সে চেষ্টা করেছিলো সবটুকু মানিয়ে গুছিয়ে নিয়ে চলার, কিন্তু দীর্ঘ সময় কেটে গেল তার স্বামীর মধ্যে কোন পরিবর্তন আসে নি, বরং শিমুলের উপর অত্যাচারের মাত্রা বেড়েছে, এরকম পরিস্থিতিতে যখন শিমুলের ডিভোর্স হয় তখন ডিভোর্সের পর শিমুল তার বান্ধবীদের বলে,মানুষটার সাথে কোন সম্পর্ক র‌ইলো না অথচ সে আমার শরীরটা জেনে গেল!- এই বিষয়টাই তার খারাপ লাগছে বা কোথাও গিয়ে এই বিষয়টা সে মেনে নিতে পারছে না।

আরও পড়ুন : এটা লিনা পিসির সিরিয়াল এখুনি এক এখুনি আরেক! সাঁতারু থেকে কোজাগরীর আজ ভাতের হোটেল! কি থেকে কি বানালো!

যা দেখে দর্শকরা বলছেন যে শিমুলের এই সংলাপ শুনে মন ভেঙ্গে যাচ্ছে, সত্যি এত হৃদয়বিদারক সংলাপ কি করে যে লেখা হয়! একজন মেয়েই জানে একটা মেয়ের এই পরিস্থিতিতে মনের মধ্যে কি হয়! কিন্তু এখানে অনেকেই লিখেছেন যে, এইভাবে শুধু মেয়েদেরকে তুলে ধরা উচিত নয়। শুধু একা মেয়েদেরই সম্মান আছে, পুরুষদের কি সম্মান নেই?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সরাসরি লিখেছেন যে,“শিমূলের সংলাপ…
“মানুষটার সাথে কোন সম্পর্ক র‌ইলো না অথচ সে আমার শরীরটা জেনে গেল!”
অথচ শিমুল নিজেও পরাগের সবকিছু দেখে নিয়েছে, ছেলেদের কি লজ্জা লাগে না? মানছি পরাগের দোষ আছে,কিন্তু তাই বলে এভাবে।

আরও পড়ুন : অল্প বয়সের কঠিন অভিজ্ঞতা রূপাকে দিয়ে বড় মানুষের মত কাজ করাচ্ছে! বাস্তবে এটাই হয়! রূপা চরিত্র দেখে মুগ্ধ দর্শক!

পিসির সিরিয়ালের সব সময় ছেলেদের দিক টা দেখে না,ছেলেদের ছোট করা হয়, সবাই বয়কট করুন”- এই পোস্টে একজন নেটিজেন লিখেছেন যে, “এটা তো পিসির সিরিয়াল, মেন টপিক‌ই থাকে ছেলেদের দিকটা সব সময় অত্যন্ত ছোট দেখায়… যদিও এই সিরিয়ালটা আমি দেখিনা”

Related Articles