বাংলা সিরিয়াল

মাঝরাতে একে অপরের কাছাকাছি এলো সৃজন-পর্ণা! ছেলে বউকে একসাথে সহ্য করতে না পেরে কাঁদছে বাবুউউ’র মা

জি বাংলার জনপ্রিয় সিরিয়ার হল নিম ফুলের মধু। টিআরপি তালিকায় এই ধারাবাহিক দারুণ ফল করছে প্রত্যেকটা সপ্তাহে। যেখানে টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারার কারণে বহু সিরিয়াল বন্ধ হতে চলেছে। সেই জায়গায় দাঁড়িয়ে নিম ফুলের মতো ধারাবাহিক, বেশ টিকে রয়েছে এখনো পর্যন্ত।

সৃজন পর্ণার কেমিস্ট্রি নজর কাড়ে সকলের। পর্ণা চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা, সৃজন হিসাবে রুবেল দাস। ধারাবাহিকের দুর্দান্ত প্লট তো রয়েইছে

সৃজনের মা কৃষ্ণা তাকে ছোট থেকেই ভীষণ আগলে রাখে। এদিকে ছেলের বউকে কোনভাবেই সহ্য করতে পারেন না তিনি। ছেলের বউ পর্ণা যেন তার দু চোখের বিষ। মা হতে ছেলের সংসার ভাঙার জন্য একের পর এক চেষ্টা করে চলেছেন।

আরও পড়ুন : মানুষটার সাথে কোনো সম্পর্ক রইলো না;অথচ সে আমার শরীরটা জেনে গেলো!কি হার্ট ব্রেকিং কথা!

কিন্তু কিছুতেই হার মানেনি পর্ণা। আবারো কিন্তু নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে আবারো কাছাকাছি এসেছে সৃজন আর পর্ণা। উল্টে মা আর ছেলের মধ্যে ভুল বোঝাবুঝি চলছে।

একের পর এক দুর্দান্ত গল্প এই ধারাবাহিককে আরো জনপ্রিয় করে তুলেছে দর্শকমহলে। রুচিরার খুনের অপরাধে জেলে যেতে হলে ইতিমধ্যে থেকে নির্দোষ প্রমাণ করে রুচিরাকে নিয়ে বাড়ি ফিরেছে পর্ণা। এমন বিপদের সময় তার পাশে ছিল পরিবারের বেশ কয়েকজন। পুরো সময়টা সঙ্গে পেয়েছিল নিজের স্বামী সৃজনকে। মন্ত্রীর ছেলে রনিকে উচিত শিক্ষা দিয়েছে পর্না

অবশেষে ঠাম্মির বলা কথাগুলো সত্যি হয়ে উঠছে। তেতোটুকু পেরোলেই মিঠের হদিস মিলবে বলেছিলেন থাম্মি। তাইতো এদিন রাতে রোমান্সে মজল সৃজন-পর্ণা। পর্ণাকে সৃজনের দেওয়া সৃজনের উপহার আর সাথে রোমান্টিক গান। সব মিলিয়ে জমজমাট। যদিও ছেলে আর ছেলের বউয়ের রোম্যান্স মেনে নিতে পারছেন না বাবুর মা কৃষ্ণা।

আরও পড়ুন : ওম কি বাঁচাবে শ্রাবণকে আগুনের থেকে বাঁচাতে?জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল

ছেলে বউয়ের ঘর থেকে গানের আওয়াজ আসতেই দরজায় কান পাতেন তিনি। দুজনের কথাবার্তা শুনেই চোখে জল আসে তার। মনে মনে ভাবেন, “বাবুউউকে আমার থেকে কেড়েই ছাড়ল পর্ণা।”

Related Articles