বাংলা সিরিয়াল

শুভদৃষ্টিতে একে অন্যকে দেখে পাত্র-পাত্রী দুজনেই বিয়ে করতে নারাজ! কথার নতুন প্রোমো বেশ মজাদার বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে কথা মানুষকে বিশ্বাস করে না, সে বিয়ে করতে চায় না, কিন্তু সে গাছ ভীষণ ভালোবাসে, কীসে গাছের যত্ন হয়, গাছ কীভাবে বেড়ে ওঠে এইসব বিষয়গুলো তাকে ভাবায় অন্যদিকে ধারাবাহিকের নায়ক অগ্নিভ বাড়িঘর সমস্ত কিছু নিয়ে তার এতোটুকু চিন্তা নেই তার চিন্তা হল তার মায়ের নামে একটি ক্যাফে খোলা, সেইটাই তার জীবন, অগ্নিভও বিয়ে করতে চায় না অন্যদিকে কথাকে প্রেমের জলে ফাঁসায়, কথা যখন জানতে পারে অগ্নিভ তার সাথে নাটক করছে তখন কথা উপযুক্ত জবাব দেয় ও অগ্নিভকে চড় মেরে বলে, আপনার মা আপনাকে এই শিক্ষা দিয়েছে! এরপর কথা বিপদে পড়লে অগ্নিভ তাকে বাঁচায় আর বলে, আমার মা আমাকে সঠিক শিক্ষাই দিয়েছে।

অন্যদিকে দেখা যায় যে,কথাকে অগ্নিভর দাদু বলে,
জলে আর আগুন কে এক করতে! কথা তখন বরফের উপর কর্পূর তেল দিয়ে আগুন জ্বালিয়ে দেয়, এই ঘটনা দেখে দাদু খুব খুশি হয় এবং নিজের নাতির পাত্রী হিসেবে কথা কে সিলেক্ট করে।

কিন্তু পাত্র-পাত্রী কেউই তো বিয়েতে রাজি নয়। কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে পাত্র-পাত্রী শুভদৃষ্টির সময় একে অপরের মুখ দেখে বিয়ে তে নারাজ জানাচ্ছে।

আরও পড়ুন : কোর্টে বারবার স্ত্রীর চরিত্রে কালী দেওয়ার চেষ্টা! শিমুল পরাগের ডিভোর্স হচ্ছে অবশেষে

কি এমন হলো যাতে কথা আর অগ্নিভ বিয়ে করতে রাজি হলো? আসলে কথার
মামার শরির ভালো নেই তাই মামার জন্য বিয়ে করবে কথা,অন্যদিকে অগ্নি মায়ের নামে ক‍্যাফে খুলেছে‌ কিন্তু
দাদু কোনো ভাবেই সেটা খুলতে দেবে না বিয়ে করলেই ওই ক্যাফের দোকান খুলবে,তার জন্য অগ্নি বিয়ে করতে রাজি।

মায়ের জন্য সব পারবে সে। এই করেই দুজনে বিয়ে করতে রাজি হয় কিন্তু বিয়ের মন্ডপে গোবর দেবীকে দেখে রেগে যায় অগ্নিভ, অন্যদিকে কথাও বিয়ে করতে আপত্তি জানিয়ে দেয়।

Related Articles