বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর সেম কাহিনী দর্শক আর গিলবে না,কথা স্লট লিড করবে খুব শীঘ্রই! জগদ্ধাত্রীর সেম প্রোমো দেখে বলছেন দর্শক

জি বাংলা নতুন একটি প্রোমো দিয়েছে। সাড়া জাগানো ৭ দিন- ১৮ থেকে ২৪ শে ডিসেম্বর- এখানে দেখা যাচ্ছে সন্ধ্যে ৭ টায় অপরাধীকে ধরতে নতুন লুকে এসেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাশ সান্যাল।‌

সন্ধ্যে আটটায় দেখা যাচ্ছে নিম ফুলের মধুতে জোড়া বিয়ে, একদিকে ঈশার সাথে বসেছে সৃজন, অন্যদিকে পর্ণা বসেছে নতুন পাত্রের সাথে বিয়ের পিঁড়িতে- শুধু দানের আগে পর্না চোখের জল ফেলছে আর বলছে এবার অন্তত জাগো সৃজন, নইলে তো সব শেষ হয়ে যাবে! – কিন্তু দর্শক হেসে বলছেন সৃজনের আর জাগার দরকার নেই,পর্ণার নতুন নায়কই আসুক।

অন্যদিকে ৭:৩০ এর ফুলকির প্রোমোতে দেখা যাচ্ছে, নতুন যুদ্ধে ফুলকি। ফুলকি এবার বক্সিং খেলতে এসেছে বক্সারের বেশে রোহিত তাকে অল দ্যা বেস্ট বলছে, নতুন প্রতিপক্ষ তার সামনে উপস্থিত!

নতুন প্রতিপক্ষকে হারিয়ে জিততে পারবে তো ফুলকি? নাকি লড়াইয়ের শুরু নিজেই হেরে যাবে সে? সাড়া জাগানো সাত দিনের এই প্রোমো ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে। নিম ফুলের প্রোমো দেখে দর্শক খুশি,বলছে, নিম ফুল দেখতেই হবে। কেউ আবার বলছে, একসাথে তিনটেই না টপার হয়ে যায়!

আরও পড়ুন : ‘সাড়া জাগানো ৭দিন কি করে হয় মিঠিঝোরা আর মিলি তো ৫ দিন?’,‘মিলিতে বর কনেকে বেশ মিষ্টি লাগছে’মিলি অর্জুনের বিয়ের প্রোমো দেখে খুশি দর্শক!

অন্যদিকে জগদ্ধাত্রীদের ওই একই খুন তদন্তমূলক প্রোমো দেখে দর্শক বলছেন“কথা খুব ভালো হচ্ছে, খুব তাড়াতাড়ি স্লট নিয়ে নেবে, জগদ্ধাত্রী কিন্তু এবার শেষ।” আরেকজন আবার এই বক্তব্যের সাথে সহমত পোষণ করে জানিয়েছেন যে, “ রাইট জগদ্বাত্রী এর সেম কাহিনী দর্শক আর গিলবে না পারিবারিক ড্রামা দর্শক খুব পছন্দ করে কথা স্লট লিড করবে খুব শীঘ্রই”

Related Articles