বাংলা সিরিয়াল

মেঘের বদনাম করতে রূপ-ময়ূরীর ঘৃণ্য চক্রান্ত! জানতে পেরেই একি করে বসলো নীল?

জি সম্প্রচারিত সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। টানটান উত্তেজনা নিয়ে চলছে এই ধারাবাহিক। নীল আর মেঘের সম্পর্কে টানাপড়েন যেন মিটিতেই চাইছে না।

বলে রাখি, ইচ্ছে পুতুল ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক ব্যানার্জি এবং তিতিক্ষা দাস। ওদিকে খলনায়িকার চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। মেঘের নিজের দিদি হয়েও বোনের সংসারকে ভেঙে একেবারে তছনছ করে দিয়েছে ময়ূরী। এমনকি মেঘের সম্মানহানি করতেও পিছপা হয়নি সে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, রুপ আর ময়ূরী একসাথে মিলে মেঘকে ফাঁসানোর জন্য রীতিমতো উঠে পড়ে লেগেছে। তাদের চক্রান্ত অনুযায়ী, রায়চকে একটি রিসোর্টে যায় মেঘ আর জিষ্ণু। সেখানে মেঘের পানীয়ের মধ্যে অ্যালকোহল মিশিয়ে দেওয়ার কারণে, বেসামাল হয়ে পড়ে মেঘ।

মেঘকে সামাল দিতে জিষ্ণু তার ঘরে এলে, দুজনে একসঙ্গে বন্ধ ঘরে থাকার সুযোগ নিয়ে ফাঁসানো হয়। তাদেরকে ভুল বুঝেছে নীল এমনকি মেঘের বাবাও।

আরও পড়ুন : ময়ূরীর মা ইজ অন ফায়ার!চড়টা সেই লেভেলের ছিল-মেঘের মিথ্যে অপবাদে ময়ূরীকেই সন্দেহ করছে মেঘের মা!

নীল এসব ঘটনার পর বাড়ি ফিরে এলে, গিনি তাকে বোঝায় যে সে যেটা ভাবছে সেটা সম্পূর্ণ ভুল। যিনি নিজে জিষ্ণুর সঙ্গে কথা বলে পুরো ব্যাপারটা খুঁজে বের করার চেষ্টা করবে।

সেইমতো জিষ্ণুর বাড়িতে যায় গিনি। যা কিছু ঘটেছে সবটা বিষ্ণুর মুখ থেকে শোনে সে। এদিকে লাল নীলকে বোঝায়, মেঘের সঙ্গে সে এরকমটা একেবারেই ঠিক করেনি। নীলের জন্যই মিডিয়া সুযোগ পেয়েছে এমন রসালো খবর তৈরি করার জন্য।

ওদিকে বাবার উপর অভিমান হয়েছে মেঘের। অনিন্দ্য বাবু মেঘের কাছে এসে ক্ষমা চায়। অনেকক্ষণ মান-অভিমানের পালা কাটিয়ে মেয়ে এবং বাবার মধ্যে সম্পর্ক ঠিক হয়ে যায়। অনিন্দ বাবু বুঝতে পারেন মেঘ আর জিষ্ণু নির্দোষ। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘ ময়ূরীকে বলছে, এই কাজের পেছনে যে রয়েছে সে প্রচুর ভুল করেছে। শুনেই ভয় পেয়ে যাই ময়ূরী।

আরও পড়ুন : ‘OMG!!নায়িকার এ কেমন এক্সপ্রেশন!’চিনির প্রোমোতে ইন্দ্রানীর লুক নিয়ে তুমুল ট্রোল

ময়ূরী জিজ্ঞাসা করে, মেঘ কাউকে সন্দেহ করছে কিনা। স্পষ্টভাবে কিছু না বললেও সে জানায়, কাউকে না কাউকে তো সন্দেহ করতেই হবে। এর পেছনে যে ময়ূরী আর রূপের হাত রয়েছে এবার বোধহয় তা বেরিয়ে আসবে।

Related Articles