বাংলা সিরিয়াল

এই বাপ ছেলের বয়সটা একটু এক রকম হয়ে গেলো না-লাভ বিয়ে আজকালে অনস্ক্রিন বাবা ছেলের একই বয়স দেখানো নিয়ে হাসাহাসি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে দেখা যায় ওমকার তার দাদুর ইচ্ছা পূরণ করবার জন্য শ্রাবণের সাথে কন্ট্রাক্ট ম্যারেজ করে, অন্যদিকে নিজের দিদি ও তার মেয়েদের বাঁচানোর জন্য শ্রাবণেরও প্রচুর টাকার দরকার ছিলো! সেই কারণে শ্রাবণ‌ও এই কন্ট্র্যাক্ট ম্যারেজে রাজি হয়!

কিন্তু শ্রাবণ একজন বার সিঙ্গার এই সত্যিটা সকলের কাছে লুকিয়ে যায় ওম এবং শ্রাবণ দুজনেই। শ্রাবণের এই সত্যিটা খুঁজে পায় ওমকারের সৎ মা, যাকে তারা নতুন মা বলে ডাকে। সত্যিটা জানার পর থেকে নতুন মা চেষ্টা করে ওমকারের দাদুকে সব সত্যিটা জানাতে। কিন্তু সে বারবার বিফল হচ্ছিলো, তার পরিকল্পনা কিছুতেই সফল হচ্ছিল না।

আরও পড়ুন : চক্রাশূল দিয়ে রাধার হাতে মহিষাসুরের বিনাশ! কার লেখা স্ক্রিপ্ট?জি বাংলার ধারাবাহিক নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

অবশেষে শ্রাবণের এক্স বয়ফ্রেন্ড অভি তার সাথে হাত মেলায় ও নতুন মা তার শ্বশুর মশায় কে নিয়ে বারে চলে যায়, যেখানে শ্রাবণ গান গাইছে, ওমকারের দাদু সবটা দেখে অবাক হয়ে যায়, সে প্রচন্ড কষ্ট পায়। শ্রাবণ তখন চেষ্টা করে দাদুকে মানাতে, শ্রাবণ দাদুর জন্য খাবার আনে এবং দাদুকে খাওয়াতে চেষ্টা করে কিন্তু দাদু কিছুতেই খেতে রাজি হয় না, তখন ওমকারের বাবা সেখানে আসে, তিনি নিজে খাবারটা খান এবং নিজের বাবাকে খাবার খেতে জোর করেন।

ছেলের জোরা জুরিতে অবশেষে খাবার খেতে রাজি হয় ওল্ড ম্যান। শ্রাবণকে তিনি ক্ষমা করলেও শ্রাবণ এবং ওমকারকে শাস্তি দেয়, সেটা হলো শ্রাবণ স্ক্যান্ডেলে গান গাইবে। ওমকার তার স্ক্যান্ডেল বারে শ্রাবনের গান গাওয়া মানতে পারেনি কিন্তু শাস্তি হিসেবে সবটা মেনে নেয়।

আরও পড়ুন : দীপার এমবিএ করার ব্যবস্থা করে অর্জুন! এরকম নিঃস্বার্থ ভালোবাসা আজকের যুগে বিরল! অনুরাগের ছোঁয়ার অর্জুন চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

তবে এই পর্ব দেখে ওমকারের দাদু ও বাবার চেহারা দেখে অনেকের মনে হয়েছে একই ব্যক্তি দুটো চরিত্র করছে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই বাপ ছেলের বয়সটা একটু এক রকম হয়ে গেলো না।”

Related Articles