বাংলা সিরিয়াল

উর্মি জয় রত্না দেবীর কথায় দীপা কি এবার সত্যি চেঞ্জ হবে? না আগের মতই ডাক্তারবাবু ডাক্তারবাবু করে যাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সূর্য দীপাকে বারবার ভুল বুঝলেও মিলকাকে অন্ধ বিশ্বাস করে মিশকার কথায় বিশ্বাস করে দীপাকে দূরে ঠেলে দিলেও দীপা কিন্তু এতোটুকু পরিবর্তন হয়নি সে সবসময় মনে মনে সূর্যের ভালো চেয়েছে সূর্যকে ভালোবেসে গেছে।

এমনকি সেনগুপ্ত পরিবারের ভালো-মন্দের জন্য সব সময় চেষ্টা করে গেছে, নিজের ভালোর কথা না ভেবে সব সময় তার ডাক্তারবাবু সূর্যের ভালোর কথা ভেবে গেছে। কিন্তু এখন পরিস্থিতি এমন একটা জায়গায় এসেছে যেখানে দাঁড়িয়ে সূর্য মিশকা এবং তার সন্তানের কথা ভেবে দীপাকে ডিভোর্স দেয় এবং তারপরে নিজের দুই মেয়েকে নিজের কাছে চায়, সূর্যের এই ব্যবহারে দীপা প্রথম বুঝতে পারে তার ঘুরে দাঁড়ানো উচিত।

সে নিজের জন্য নয় তার নিজের দুই মেয়ের জন্য এবার ঘুরে দাঁড়াতে চাই লড়াই করতে চাই এবং সে বাঁচতে চায় নিজের জন্য এবং নিজের মেয়েদের মুখের দিকে তাকিয়ে তার এই ঘুরে দাঁড়ানোর লড়াই তার মনোবল বাড়াতে এগিয়ে আসে তার বাবা তার সৎ মা তার বোন উর্মি এবং বোনের বর জয়। তারা সবাই দীপাকে বোঝাতে থাকে নিজের জন্য এবার তাকে বদলাতে হবে তাকে বাঁচতে হবে।

আরও পড়ুন : শ্বেতাদি কে কি বাংলা সিরিয়ালে একবারও মডার্ন মেয়ে হিসেবে দেখব না?-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

এই পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে
,“আজকে সবাই দীপার মনের জোর বাড়ালো
দীপাকে নিজের জন্য বাঁচতে বললো

রত্না দেবীর কথাটা দারুন ছিলো “আমার মত মানুষ যখন পাল্টাতে পারে তাহলে তুই কেন পারবি না”

জয় কথাটা ঠিক বললো “অন্তত সোনা রূপার মুখের দিকে চেয়ে একটা Dicetion নাও ”

উর্মি ও এবার দীপাকে নিজের কথা ভাবতে বললো
আর সব থেকে সুন্দর করে বোঝালো দীপার বাবা
কি সুন্দর উদাহরণ দিয়ে বোঝালো..

আরও পড়ুন : একেক প্রোমোতে এক একজন খুন হয়! খুন ছাড়া কি আর কোন কাহিনী পায় না? রোমান্স বাড়ানো উচিত!-জগদ্ধাত্রীর নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক!

“জীবনটা একটা Highway র মত এখানে নিজেকে বাঁচিয়ে নিয়ে চলতে হয় … নাহলে দেখবি একটা গাড়ি এসে পিষে দিয়ে চলে গেছে … তখন কিচ্ছু করার থাকবে না….. নিজে বাঁচতে পারলে অন্যকেও বাঁচাতে পারবি ”
“অনুরাগের ছোঁয়া” – মহা সোমবার আজ ঠিক 9:30 PM ।”- একজন আবার এই পোস্টের কমেন্টে লিখেছেন, এত বুঝিয়েও কিছু হবে না ,কারণ দীপা সূর্যকে ভালোবাসে তাই ওর কোন পরিবর্তন হবে না, অনেকে মনে করছে দীপা চেঞ্জ হবে, এইবার।

 

Related Articles