বাংলা সিরিয়াল

রাহুলের ভক্তদের হাত থেকে বাঁচাতে মিলিকে বিয়ে করবে অর্জুন!মিলির টানটান এপিসোড নিয়ে চর্চা তুঙ্গে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে এখন টানটান উত্তেজনাময় পর্ব হচ্ছে আর তার এফেক্ট স্বাভাবিকভাবেই পড়ছে টিআরপিতেও। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিলি আর অর্জুন মিলে ভন্ড গুরুদেবের মুখোশ খুলে দিয়েছে এটা জানবার পরে গুরুদেব মিলির উপর প্রতিশোধ নেওয়ার জন্য এক প্রকার মরিয়া হয়ে উঠেছে।

মিলিকে শায়েস্তা করবার জন্য সেই রাহুলকে গিয়ে বলেছে, রাহুল যেন মিলিকে বিয়ে করে তাহলে রাহুলের ইমেজ ভালো হয়ে যাবে সে পতিত মেয়েদের উদ্ধার কর্তা হয়ে যাবে সবার চোখে! এরপর সে মনে করলে দু-তিন মাস পরে মিলিকে ডিভোর্স দিয়ে দেবে! আর মিলি রাহুলের কব্জায় এলে গুরুদেব নিজেও মিলিকে শায়েস্তা করতে পারবেন! এই ভেবেই তিনি রাহুলকে এই উপদেশ টা দিয়েছেন।

অন্যদিকে মিলি নিজের গার্জেন অ্যাঞ্জেল অর্জুনকে কিছু দেবে বলে নিজের শেষ সম্বল টুকু বিক্রি করে এক লাখ টাকার একটা ঘড়ি কিনে আনে কিন্তু তাই দেখে অর্জুন খুব রেগে যায় তখন সে ঘড়িটা চেঞ্জ করে এক লাখ টাকা নিয়ে আসে এবং মিলির কাছ থেকে উপহার হিসেবে হার্ট শেপের বেলুন চায়! এই পুরো ঘটনাটা ভিডিও করে রাখে অর্জুনের বোন পাপড়ি, যে আবার মিলির বন্ধু আর রাহুলকে ভালোবাসে!

আরও পড়ুন : দুর্জয় চরিত্র কিন্তু একদম বাস্তব! নিজের জন্য নয় রানীর কথা ভেবেই সে বাচ্চাটা চায় না!-তোমাদের রানীর জয় চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

পাপড়ি রাহুলকে নিজের কাছে পেতে চায় সেই কারণে মিলির এই পুরো ভিডিওটা সে রাহুলকে দেখায়, রাহুল সব দেখে মিলিকে মিথ্যে নাটক করে ফোন করে,ফিরিয়ে নিয়ে যাওয়ার আবেদন করে! এখন ধারাবাহিকের এই টানটান উত্তেজনাময় পর্ব দেখে কেউ বলছেন যে, মিলি রাহুলকে না করে দিয়ে হয়তো সুইসাইড করতে যাবে তখনই অর্জুন মিলিকে বিয়ে করবে। কেউ আবার বলছেন যে, রাহুলের ভক্তরা হয়তো মিলিকে মারতে যাবে তাই অর্জুন মিলিকে সেফ করতে বিয়ে করবে!

কারোর কথায়, অর্জুন মিলিকে ভালোবাসে কিন্তু বুঝতে পারে না, মিলির ক্ষেত্রেও তাই। সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন লিখেছেন যে,“ ভন্ড গুরুদেবের কথায়, মিলি কে হাতে আনতে রাহুল আবারও মিলি কে বিয়ে করতে চাইছে
কিন্তু তার আগেই মিলির আসল হিরো এসে মিলিকে বিয়ে করে নিয়ে চলে যাবে!
মিলির প্রতিটা পর্ব এখন দারুণ হচ্ছে!”- অর্থাৎ বোঝায় যাচ্ছে মিলি আর অর্জুনের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম হয়ে আছে।

Related Articles