বাংলা সিরিয়াল

নীলকে পুলিশের হাতে তুলে দিল ময়ূরী! ইচ্ছে পুতুলের প্রোমোকে অনুরাগের ছোঁয়ার কপি বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রূপের সাথে গিনির বিয়ের আগে মেঘ বারংবার চেষ্টা করেছিলো, সবাইকে বোঝাতে যে,রূপ ভালো ছেলে নয়, কিন্তু বাড়ির লোক তার কথা বিশ্বাস করে নি,ময়ূরীর কথা বিশ্বাস করে সবাই, গিনি আর রূপের বিয়ে হয়ে যায় তারপরে রূপ কী ধরনের ছেলে তা জানতে আর গিনির বাকি থাকে না! তখন গিনি রূপের হাত থেকে বাঁচার চেষ্টা করলেও কিছুতেই পারে না, তখন মেঘ গিনিকে রূপের হাত থেকে বাঁচায়, এরপর বাড়ির লোক সব সত্যি জেনে মেঘকে বাড়িতে ফিরিয়ে আনা চেষ্টা করে কিন্তু আত্মসম্মানী মেঘ ফিরতে চায় না, তবে বাড়িতে ফিরে না এলেও বাড়ির কারোর বিপদ শুনলে কিন্তু সে সবার আগে ছুটে যায়।

আরও পড়ুন : ‘অপরাজিতা আঢ্য ম্যামের এক্টিং লেভেল!উফ!সেরা!’জল থৈথৈ ভালোবাসার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

যেমন নীলের ঠাম্মি অসুস্থ শুনে সে ঠাম্মির কাছে চলে গেছে! সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমোতেও দেখা যাচ্ছে যে, নীলের বিপদে ছুটে গেছে মেঘ।

ইচ্ছে পুতুলের নতুন প্রোমো তে দেখা যায় যে, প্রচুর সাংবাদিক ডেকে তাদের সামনে ময়ূরী বলছে, নীল তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দুইবার কথা রাখেনি!অথচ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার চরম সর্বনাশ করেছে!- ময়ূরীর মুখ থেকে এই কথা শুনে মীনাক্ষী দেবী অবাক হয়ে যান তিনি বলেন, তুমি এসব কী বলছো ময়ূরী!

অন্য দিকে পুলিশ নীলকে এরেস্ট করতে যায়, তখন দেখা যায় যে, মেঘ সেখানে এসে উপস্থিত। মেঘ অফিসারদের বলে,“ দাঁড়ান অফিসার,ইনি আমার স্বামী,আর ও আমার দিদি, তাই সত্যিটা আমি সব থেকে ভালো জানি”

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“ ইচ্ছে পুতুলের নতুন প্রোমোটা জাস্ট আগুন
তোমাদের রানী এর কাছে বেশীদিন টিকবে না ”, কেউ বলছেন যে, এই প্রোমোটা অনুরাগের ছোঁয়ার কপি। কেউ আবার বলছেন যে, “আবার সেই নীলকে নিয়ে দুই বোনের টানাটানি! এক গল্প আর কতো দেখবো? এবার এই সিরিয়ালটা শেষ হোক!”

Related Articles