বাংলা সিরিয়াল

‘অপরাজিতা আঢ্য ম্যামের এক্টিং লেভেল!উফ!সেরা!’জল থৈথৈ ভালোবাসার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জল থৈথৈ ভালোবাসা’তে দেখা যায় যে, কোজাগরী এমন একজন মানুষ, যে জমিয়ে বাঁচতে ভালোবাসে, সকলকে নিয়ে একসাথে থাকতে চায়, তার এই একসাথে মিলেমিশে থাকার বিষয়টাকে ভীষণভাবে সাপোর্ট করে তার শাশুড়ি এবং বর!

তবে তার ছোট জা তাকে খুব একটা পছন্দ করে না এবং সেই কারণে তার ছোট জা সব সময় তার পিছনে লাগে এবং তার নামে নিন্দা করে, তবে ছোট জা-কে খুব ভালোবাসে কোজাগরী। কোজাগরীর মেয়ে তোতার বিয়ে হয়েছে রূপের সাথে, বিয়ের ঠিক আগের রাত্রে তোতাকে কিডন্যাপ করে আসমান, কারণ আসমান কোনো কারনে কোজাগরীর বরের প্রতি রেগে রয়েছে! সেই কারণেই কান্ডটা ও ঘটায় এবং সকালবেলায় সে তোতাকে ছেড়ে ও দেয় কিন্তু তোতার কোন ক্ষতি করে না সে!

এরপর সম্প্রতি ধারাবাহিকের যে প্রোমোটি বেরিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, তোতাকে বিয়ে করতে অস্বীকার করছে রূপ! তোতা এবং তোতার ভাইরা সবাই রূপকে বোঝাচ্ছে আর কয়েক ঘন্টা পরে বিয়ে এমনটা যেন সে না করে! রূপ কোনোমতেই এটা মানছে না যে, একটা কিডন্যাপার সারা রাত তোতাকে কিডন্যাপ করে নিয়ে যায় এবং তার পর সকালে তাকে ছেড়ে দিয়েছে অথচ তার কোন ক্ষতি করে নি!

তোতা যখন তাকে বোঝাবার চেষ্টা করছে যে, তুমি আমার কথা কেন বিশ্বাস করছো না কেন?-তখন দেখা যায় যে,কোজাগরী সেখানে উপস্থিত! রূপের কথা শুনে সে রীতিমতো রেগে যাচ্ছে।

এরপর কোজাগরী তোতাকে বলে, তোমার লজ্জা করছে না তোতা? তোমাকে আমি এই শিক্ষা দিয়েছি? তুমি এরকম একটা ছেলের কাছে নিজের দিয়ে ভিক্ষা করছো? এবার দেখার পালা আত্মসম্মান না ভালবাসা কোনটা বেছে নেবে তোতা? এই ধারাবাহিকের প্রোমো দেখে একজন লিখেছেন যে,“অপরাজিতা আঢ্য ম্যামের এক্টিং লেভেল।
আফ! সেরা”

আরও পড়ুন : জি বাংলা মানেই রাশির নাম মাথায় আসে!একাধিক ধারাবাহিকের ভিড়ে আজও রাশি নিয়ে নস্টালজিয়ায় দর্শক!

Related Articles