বাংলা সিরিয়াল

দীপার জীবনে যত অধ্যায় আসলো আমার পড়ালেখার জীবনেও এত অধ্যায় পায় নাই!-দীপার জীবনের নতুন অধ্যায় নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া, এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিশকা ও তার সন্তানের জন্য দীপা কে ডিভোর্স দিয়েছে সূর্য! নিজের দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছে দীপা। অন্যদিকে নিজের সদ্যজাত পুত্র সন্তানকে নিয়ে সূর্য এতই ব্যস্ত যে নিজের দুই মেয়ের জন্মদিন সে ভুলে গিয়েছে, দুই মেয়ে যখন তার বাবার একটা ফোন করে অপেক্ষায় বসে আছে,তখন সূর্যর সেদিকে কোনো হুঁশ নেই, সে তার সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে চিন্তিত।

এরকম অবস্থায় দেখা যায় যে দীপা স্কুলে একটা রি ইউনিয়ন অনুষ্ঠান হয়েছে, তার শ্বশুর তাকে বলেছে সেই অনুষ্ঠানে যেতে, কারণ তিনি মনে করেন দীপারও নিজের জীবন নিজের মতো করে বাঁচার অধিকার আছে। এরপর দেখা যায় দুই মেয়েকে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছে দীপা।

সেখানে সবাই দীপাকে জিজ্ঞেস করছে দীপার বর কই? দীপার সূর্যর কথা মনে পড়ছে। অন্যদিকে দীপার ছোটবেলাকার বন্ধু, যে মনে মনে দীপা কে নীরবে খালি ভালোবেসে গিয়েছিলো সেই অর্জুন দীপার কাছে এসে বলে দীপা কি হয়েছে তোর তুই ঠিক আছিস তো তারপর একটা কাগজে একগাদা কামরাঙ্গা এনে তার দিকে এগিয়ে দিয়ে বলে তোর মন ভালো করার জন্য কামরাঙ্গা এনেছি।

কামরাঙ্গা দেখে দীপার মুখে সেই পুরনো হাসি ফুটে ওঠে আর অনেকদিন পর দীপার মুখে হাসি দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেন দর্শক।

আরও পড়ুন : আবার পুলিশের ফাঁদে পড়ার ভয়ে রূপ! ময়ূরীকে সঙ্গে নিয়ে মেঘের বিরুদ্ধে আড়ালে চক্রান্ত করছে সে

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে,সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপার জীবনে যত অধ্যায় আসলো আমার পড়ালেখার জীবনেও এত অধ্যায় পাই নাই ”, কেউ আবার বলছেন,“এই ধারাবাহিকের একটা এপিসোড ও কোনদিনও দেখিনি তবে অর্জুন আসার পর থেকে এখনই ধারাবাহিক রোজ দেখি”, কারোর কথায় সূর্য যেভাবে দীপা সাথে অন্যায় করেছে দীপার আর উচিত নয় সূর্যের কাছে ফিরে যাওয়া বরং সে সোনা রূপাকে নিয়ে অর্জুনের সাথে বিয়ে করে সুখী হোক।-

তবে কি সত্যি দর্শকের অনুরোধে অনুরাগের ছোঁয়ার নায়ক পরিবর্তন হবে?দীপার জীবনে আসবে নতুন কেউ? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে অনুরাগের ছোঁয়ায়!

Related Articles