বাংলা সিরিয়াল

পুত্র সন্তানের লোভেই কি সোনা রূপার দিকে ফিরে তাকাচ্ছে না সূর্য?-সূর্য চরিত্রের নিন্দায় মুখর নেটপাড়া!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, লাবন্য সেনগুপ্ত যখন দীপাকে বলে, সবার ভালোর জন্য সূর্য আর দীপার আলাদা হয়ে যাওয়াটাই একমাত্র সমাধান। সোনা রূপা এই পরিস্থিতিতে বড় হতে পারবে না তাই সূর্য দীপার ডিভোর্স হওয়াটাই একমাত্র সমাধান-তখন দেখা যায় যে দীপা ডাক্তারবাবুর মত জানতে চায় কিন্তু তখন সূর্য দীপার কথার কোন উত্তর না দিয়ে ডিভোর্স পেপারে সাইন করে দেয়!

এরপর দীপা যখন পুনরায় আবার একই প্রশ্ন করে তখন সূর্য দীপাকে ধাক্কা মেরে ফেলে দেয়, যার ফলে দীপার মাথা ফেটে রক্ত পড়তে থাকে! এরপর দেখা যায় সেনগুপ্ত বাড়িতে আসছেন দীপার বাবা এবং সৎ মা রত্না দেবী। দীপার এই অপমান দেখে তারা দীপাকে সোনা, রূপাকে সেনগুপ্ত বাড়ি থেকে তো নিয়ে যাবেই এমনকি উর্মি ও উর্মীর সন্তানকে পর্যন্ত সেনগুপ্ত বাড়ি থেকে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন!

কিন্তু সব থেকে আশ্চর্যের বিষয় হলো দীপা সৎ মা পরিবর্তন হয়ে গেল কিন্তু যে সূর্য দীপাকে এত ভালোবাসতো, যে লাবণ্য সেনগুপ্ত এই কিছুদিন আগেও তার দুই দিদিভাই সোনা,রূপা অন্ত প্রাণ ছিল তার কাছে এই কোনো কিছুই কোন দাগ কাটছে না! মিশকা ও তার সন্তানের জন্য দীপা আর সোনা, রূপা বাড়ি ছাড়বে এটা তারা খুব অবলীলায় মেনে নিতে পারছে!

অন্যদিকে দেখা যাচ্ছে যে, মিশকা সূর্যের অ্যাটেনশন পাওয়ার জন্য নিজের সন্তানের ক্ষতি করছে, সূর্য মিশকার সেই ফাঁদে পা দিচ্ছে,সে ছোট্ট ছেলেকে ভোলাতে থাকছে এবং দীপা আর সোনা রূপার দিকে একবারও তাকাচ্ছে না। ছেলেকে পেয়ে সূর্য মেয়েদের এমন ভাবে ভুলে গেছে, যা দেখে অনেকেই নিন্দা করছে সূর্যের আচরণের! দর্শক মনে প্রশ্ন আসছে বারবার,
পুত্র সন্তানের লোভেই কি তবে সোনা রূপার দিকে ফিরে তাকাচ্ছে না সূর্য?

আরও পড়ুন : মিশকার আচরণ দেখে শকড হয়ে যাচ্ছি!-সূর্যের অ্যাটেনশন পেতে নিজের সন্তানের ক্ষতি করতেও ছাড়ছে না মিশকা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সূর্যের এইরকম আচরণের নিন্দা করে লিখেছেন যে, “বউ-বাচ্চা বাড়ি ছেড়ে চলে যাচ্ছে আর সূর্যবাবু মিসকার বাচ্চার কান্না থামাতে ব্যস্ত
ওরা চলে যাচ্ছে তাতে সূর্যের কিছু যায় আসে না কারণ তাঁর এখন পুএ সন্তান আছে
মিসকার সাথে সূর্যের মিল দিয়ে দিক আর
অর্জুনের সাথে দীপার মিল দিয়ে দিক তাহলে সব সমস্যার সমাধান হয়ে যায়”

Related Articles