বাংলা সিরিয়াল

নীল না পারছে বলতে না পারছে সইতে! নয়নতারাকে এনেছিল সন্ধ্যাকে জব্দ করতে!নয়নতারাকে দিয়ে নীলকেই জব্দ করলো সন্ধ্যা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে, তারা কে ভালবাসলেও মায়ের কথা অনুযায়ী সন্ধ্যাকে ভালোবাসার পর সন্ধ্যার প্রতি একটু একটু করে দুর্বল হতে শুরু করে আকাশ নীল, ঠিক এই সময় সে জানতে পারে যে, তার প্রেমিকা তারা আসলে তাকে ঠকায় নি, তার প্রেমিকা তারা তার স্ত্রী সন্ধ্যার ছোট বোন, তাই দিদির কথা ভেবেই সে নিজের প্রেমকে স্যাক্রিফাইস করেছে!

এই বিষয়টা জানার পরে আকাশ নীল ঠিক করে সেই সন্ধ্যা এবং তারা দুজনের ওপরই প্রতিশোধ নেবে সেই কারণে সে তার নকল প্রেমিকা হিসেবে একজনকে তার বাড়িতে নিয়ে আসে, তার এই নকল প্রেমিকার আসল নাম মিমি আর নকল নাম নয়ন তারা। এই নয়নতারা কে আনাই হয়েছিল সন্ধ্যা কে জব্দ করার জন্য কিন্তু সন্ধ্যা তো জব্দ হওয়ার মেয়ে নয়!

তাই বাড়িতে আসার পর থেকে সন্ধ্যায় নয়নতারা কে নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছে আর এখন নীলকে জব্দ করবার জন্য সে নয়নতারার সাথে নীলের বিয়ে ঠিক করে যা দেখে দর্শক হাসছেন। বলছেন সন্ধ্যা তোর পেটে পেটে এত!

কেউ লিখেছেন যে,“
নীল নয়নতারাকে নিয়ে এসেছিল সন্ধ‍্যাকে জব্দ করতে উল্টে এখন সন্ধ‍্যা নয়নতারার সাথে নীলের বিয়ে ঠিক করে নীলকে জব্দ করছে

উফফ বেচারা নীল
নয়নতারাকে বিয়ে করতে হবে এই কথা শুনে নীলের চেহারা পুরো দেখার মতো ছিল”

কারোর কথায়,“আজকের এপিসোডটা সত্যিই অসাধারণ ছিল। এতদিন পর সন্ধ‍্যা একটা ঠিক কাজ করতে চলেছে এবার হুলোবাবু বুজবে জব্দ হলে ঠিক কেমন লাগে

সন্ধ‍্যা বাড়ি ছেড়ে চলে যাবে কিন্তু তার আগে হুলোবাবু আর নয়নতারার বিয়ে দিবে। বেচারা হুলোবাবু না পারছে কিছু বলতে না পারছে সহ‍্য করতে

কেউ মিস করবেন না আজকের পর্ব”

আরও পড়ুন : ‘মিশকা আর মিশকার ছেলে সোনা রূপা দীপার চাইতে সূর্যের কাছে বেশি ইম্পর্ট্যান্ট হয়ে গেল!’অনুরাগের ছোঁয়া দেখে বিরক্ত দর্শক!

Related Articles