বাংলা সিরিয়াল

টিআরপিতে পিছিয়ে পড়া ইচ্ছে পুতুল এক থেকে পাঁচের মধ্যে আসছে খুব শীঘ্রই!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকটি ২০২৩ সালের ৩০ শে জানুয়ারি শুরু হয়ে ছিলো, বর্তমানে এই ধারাবাহিকের ২০০টি পর্ব হয়ে গেছে।

কিন্তু এই ধারাবাহিকের প্রথম শুরু হওয়া এবং এখনকার মধ্যে একটা বিশাল পার্থক্য আছে, প্রথম যখন এই ধারাবাহিকটি শুরু হয়ে ছিলো তখন এই ধারাবাহিকটি নিয়ে প্রচুর সমালোচনা হতো এবং ধারাবাহিকের টিআরপিও একদম ছিলো না, কিন্তু এখন এই ধারাবাহিক ভীষণভাবে পপুলার হয়ে গেছে, এমনকি একটি গবেষণায় উঠে এসেছে যে, খুব শীঘ্রই ১ থেকে ৫ এর মধ্যে এই ধারাবাহিক জায়গা করে নেবে।

এই ধারাবাহিকটি যখন প্রথম শুরু হয়, তখন দুই বোনের গল্প এবং দুই বোনের এক‌ই মানুষকে পছন্দ হওয়া ও ধারাবাহিকের ইচ্ছে পুতুল নাম দেখে অনেকেই বলেছিলেন যে, এই ধারাবাহিকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীর কপি! যদিও ধারাবাহিক টেলিকাস্ট হওয়ার পর দেখা যায় গল্প পুরো আলাদা, তবুও অনেকেই সেসময় বলেছিলেন যে, খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে, অনেকেই এই কথা শুনে ভেঙে পড়েছিলেন, অনেকে প্রতিবাদ করেছিলেন, অনেকে আবার বলেছিলেন এই ধারাবাহিক যেন সপ্তাহের প্রতিদিন অর্থাৎ সাত দিন ই দেখানো হয়।

সেই সময় দর্শকদের কথা শুনে ধারাবাহিকটি বন্ধ না করে ধারাবাহিকের টাইম বদলান নির্মাতারা এবং তারপরই দেখা যায় ধারাবাহিকের টিআরপি বাড়তে শুরু করে।

আরও পড়ুন : মিলি অর্জুনের কেমিস্ট্রিও সিড মিঠাইয়ের মত!অর্জুন চরিত্রেঅনুভব দারুন অভিনয় করছেন!

আশ্চর্যের বিষয় হলো ধারাবাহিকের টাইমিং স্লট চেঞ্জ করার পরেই যেন এই ধারাবাহিকের ভাগ্য বদলে গেলো এখন এই ধারাবাহিক ১ থেকে ১০ এর মধ্যে রয়েছে প্রত্যেকটি সপ্তাহে একটু একটু করে এই ধারাবাহিকের টিআরপি বাড়ছে। এমনকি সম্প্রতি জি ফাইভ থেকে শুরু করে অন্যান্য সব অনলাইন প্লাটফর্মে অন্যান্য ধারাবাহিকের সাথে ইচ্ছে পুতুলকে নিয়ে তুলনা করলে দেখা যাচ্ছে যে অন্যান্য ধারাবাহিকের থেকে ইচ্ছে পুতুলের দর্শক অনেক বেশি, অর্থাৎ টিভিতে যত না বেশি এই ধারাবাহিক দেখেন দর্শক, তার থেকে অনেক বেশি দর্শক এই ধারাবাহিক দেখে থাকেন অনলাইন প্লাটফর্ম গুলিতে‌।

এই সকল কারণ গুলি খতিয়ে দেখলে বোঝা যাচ্ছে যে, জনপ্রিয়তার দিক থেকে বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল আর এই সূত্র অনুযায়ী মনে করা হচ্ছে যে, খুব শীঘ্রই এক থেকে পাঁচের মধ্যে জায়গা করে নেবে এই ধারাবাহিক।

আরও পড়ুন : নিজের হবু বরের সঙ্গে বোনের বিয়ে দিচ্ছে আরাত্রিকা! তিন বোনের জীবনের গল্প বলবে “মিঠিঝোরা”

Related Articles