বাংলা সিরিয়াল

নিজের হবু বরের সঙ্গে বোনের বিয়ে দিচ্ছে আরাত্রিকা! তিন বোনের জীবনের গল্প বলবে “মিঠিঝোরা”

মিতুলের ভক্তদের জন্য দুর্দান্ত সুখবর নিয়ে এলো জি বাংলা। দিদি-বোনের গল্প শুরু হচ্ছে এই চ্যানেলে। ধারাবাহিকের নাম “মিঠিঝোরা”। পরিবারকে বাঁচাতে বড় দিদির স্বার্থত্যাগের গল্প বলবে এই ধারাবাহিক। আর এই ধারাবাহিকের লিডিং রোলে দেখা যাবে টেলিভিশন জগতের দুই জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং দেবাদৃতা বসুকে। কিছুদিন আগে শেষ হয়েছে “খেলনা বাড়ি” ধারাবাহিক। যেখানে মিতুল পালের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল আরাত্রিকাকে। ফের পর্দায় ফিরছেন তিনি।

আরাত্রিকার সঙ্গে একই ধারাবাহিকে ফিরছেন দেবাদৃতা বসু। এই খবর আগেই সোনা গিয়েছিল। তবে এতদিনে প্রমো প্রকাশিত হতেই সেই খবরে পড়ল সিলমোহর। ‘মিঠিঝোরা’র প্রোমো সামনে এসেছে। এমনকি এই ধারাবাহিকের সম্প্রচারের তারিখ এবং সময়ও প্রকাশিত হয়েছে।

একই দিন পরপর স্লটে দুটো নতুন মেগা আসছে জি বাংলার পর্দায়। জি বাংলা চ্যানেলের এই সিদ্ধান্তে বেশ খানিকটা অবাক হয়েছেন সকলেই।

প্রোমোতে দেখা গেছে, তিন বোনের অটুট বন্ধনের গল্প থাকছে এই ধারাবাহিকে। ‘বড়দিদি’ রাই অর্থাৎ আরাত্রিকার বিয়ের তারিখ ফাইনাল। সেই আনন্দের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাবা। ডাক্তার জানিয়ে দেয় তিনি আর বেশি দিন বাঁচবেন না। কঠিন সময়ে পরিবারের পাশে দাঁড়ানোর জন্য নিজের বিয়ে ভেঙে দেয় রাই। নিজের হবু বরের সঙ্গে নিজের বোন দেবাদৃতার বিয়ে দিতে চায় সে।

 

নিজের হবু বর আর বোনের দুই হাত এক করে দিয়ে রাই বলে, “আমার একটা উপকার করতে পারবে, এই বিয়েটা আমাকে না করে আমার এই বোনটাকে করবে প্লিজ”।

২৭শে নভেম্বর থেকে “আলোর কোলে” নামক একটি নতুন ধারাবাহিক সম্প্রচার হওয়ার কথা। এদিকে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকও একই দিনেই শুরু হচ্ছে। রাত সাড়ে ৯টা স্লটে শুরু হবে এই ধারাবাহিক। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিককে টেক্কা দিতে জি বাংলায় আসছে ‘মিঠিঝোরা। মূলত দিদির আত্মত্যাগ আর স্বার্থত্যাগের ওপর তৈরি হয়েছে জি বাংলা নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’র প্লট।

আরও পড়ুন : ২০ বছর লিপ নেওয়ার পরে মিশকার ছেলেই হবে গল্পের নায়ক আর সোনা রূপা হবে ভিলেন!

Related Articles