বাংলা সিরিয়াল

২০ বছর লিপ নেওয়ার পরে মিশকার ছেলেই হবে গল্পের নায়ক আর সোনা রূপা হবে ভিলেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, বংশধরের লোভে অন্ধ হয়ে গেছে লাবন্য সেনগুপ্ত, একই সাথে বিচার বুদ্ধি বিলুপ্ত হয়ে গেছে সূর্যর‌‌ও। যে মিশকা অন্যায় ভাবে তার স্পাম চুরি করে তার সন্তানের মা হয়েছে, সেই মিশকাকেই এখন মাথায় তুলে রীতিমতো নাচছে লাবণ্য আর সূর্য।

মিশকার সন্তান জন্মের সময় পুরো সেনগুপ্ত পরিবার সেখানে ছিলো, আবার, মিশকা যখন নিজেই নিজের সন্তানকে লুকিয়ে রেখে সোনা রূপাকে দোষী করে তখনও লাবণ্য কোন কিছু না শুনে বুঝেই সোনা রূপাকে বকতে শুরু করে। মা হিসেবে যেটা দীপার জন্য অত্যন্ত কষ্টকর। সূর্যের সন্তানের মা হওয়ার পরেও দীপাকে দিনের পর দিন কষ্ট সহ্য করতে হয়েছে, সন্তানের জন্মের সময় সে সূর্যকে পাশে পায় নি, অথচ মিশকা এত কিছু অন্যায় করবার পরেও সে পার পেয়ে যাচ্ছে।

একইভাবে মিশকার বাবা ও এবার বিদেশ থেকে মিশকার কাছে চলে এসেছে এবং এই বাবার চাপের কারণেই মিশকা ও তার সন্তানকে সেনগুপ্ত বাড়িতে রাখতেই সূর্য ও দীপার মধ্যে ডিভোর্স হতে চলেছে আর এই সবটা সাপোর্ট করবে লাবণ্য সেনগুপ্ত। দর্শক মনে করছে এবার সোনা রূপা ভিলেন হয়ে যাবে না তো?

আরও পড়ুন : প্রথম সপ্তাহে আশে পাশে থাকলের টিআরপি কম মানে এই নয় কোনদিন উঠে দাঁড়াতে পারবেনা!-প্রতিপক্ষ ধারাবাহিক বঙ্গ সেরা তবু আশেপাশে থাকলে তে ভরসা রাখছেন ফ্যানেরা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা এরকম যদি কল্পনা করো যে সিরিয়ালে ১৫-২০ বছরের লিপ আসলো। মিসকার ছেলে হয়ে গেলো গল্পের মেইন নায়ক আর সোনা রুপা হয়ে গেলো নাটকের সেরা ভিলেন। না না আমাকে গালাগালি করো না জাস্ট কল্পনা করতে বলছি। কারন এরকম টাই হয়েছে হিন্দি তে উদারিয়া সিরিয়ালে একাম নেহমাত এক হয়ে যাওয়ার পর হারলিন ও ঠিক মিসকার মতো স্পার্ম চুরি করে প্রেগন্যান্ট হয়েছিলো।

আর এখন ২০ বছর লিপ নেওয়ার পর সেই স্পার্ম থেকে হওয়া বাচ্চা এখন নাটকের নায়িকা তার মতো ভালো মেয়ে এই দুনিয়ায় তে নাই একদম সাক্ষাৎ লক্ষী মা। আর যারা বিয়ে করে ভালোবেসে বাচ্চা জন্ম দিলো সে এখন এমন জঘন্য ভিলেন যে তার শয়তানি কিছুতেই শেষ হচ্ছে না। তাই বলছি আজকাল নাটকে কি হচ্ছে তা একমাএ রাইটার জানে। আমি জানি বাংলাতে এমন কিছুই হবেনা”

Related Articles