বাংলা সিরিয়াল

অর্জুন মিলিকে পাশাপাশি দেখতে অনেক সুন্দর লাগে! দশটার স্লট অনেকটা রিকভার করবে তবে একটু টাইম লাগবে আর এই গানটা ওদের সাথে এত ভালো মানায়!-অর্জুন মিলি পছন্দের কাপল হয়ে উঠেছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। মিলি বারবার তার বাবাকে বোঝানোর চেষ্টা করেছিল অর্জুন তাকে কিডন্যাপ করলেও তার কোন ক্ষতি করেনি বরং তাকে আগলে রেখেছিল কিন্তু তার বাবা কোন কথায় কান দিচ্ছিল না উপরন্তু রাহুলের পরামর্শে সে যেন ঠিকই করে নেয় পিটিয়ে পিটিয়ে থানায় মেরে ফেলবে অর্জুনকে।

অর্জুনকে বাঁচানোর জন্য ছেলেমানুষ মিলি তখন একটা প্রেস কনফারেন্স ডেকে সকলের সামনে বলে যে,“ অর্জুন তাকে কিডন্যাপ করে নি, অর্জুন আর সে ভালবেসে পালিয়ে ছিল। তাই কিডন্যাপের কোন প্রশ্নই আসছে না” । অন্যদিকে সকলের সামনে এরকম একটা স্টেটমেন্ট দেওয়ায় মিলির বাবা তাকে বাড়ি থেকে বার করে দেয় রাত্রিবেলায়।

মাঝ রাস্তায় মিলি কোথায় যাবে, কীভাবে যাবে, যখন বুঝতে পারছে না, তখন রাহুল তার সামনে এসে দাঁড়ায়, মিলি অনেক বোঝানোর চেষ্টা করলেও রাহুল তার কোন কথা শোনে না বরং ধাক্কা মেরে মিলিকে ফেলে দেয়, এরপর কিছু গুন্ডা মিলির পিছু নেয়, তাদের খপ্পর থেকে বেঁচে মিলি একটি গ্যারেজে আশ্রয় নেয়। অর্জুনকে তার বন্ধু-বান্ধবরা ছাড়িয়ে বাড়ি নিয়ে আসে,অর্জুন অনেক জিজ্ঞেস করে, কে তাকে ছাড়ালো?

কিন্তু সবাই মিথ্যে বলে এরপর জ্বরের ঘোরেও অর্জুন বার বার মিলির কথা ভাবতে থাকে! সকালবেলা অর্জুনের জ্বর কমলে অর্জুন জানতে পারে মিলিই তাকে ছাড়িয়ে ছিলো, মিলির বয়া তখন এসে বলে, মিলিকে কোথাও পাওয়া যাচ্ছেনা অর্জুন যেন মিলিকে খুঁজে দেয়!

অর্জুন নিজের গ্যারেজে গাড়ি আর জ্যাকেট নিতে গিয়ে দেখে, মিলি তার গ্যারেজেই আশ্রয় নিয়েছে রাত্রে বেলায়! এরপর মিলি চোখ খুলে আর অর্জুন মিলের মধ্যে একটা সুন্দর কেমিস্ট্রি গড়ে ওঠে! অর্জুন মিলির মধ্যে এই সুন্দর কেমিস্ট্রি দেখে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছেন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অর্জুন আর নেকু মিলিকে পাশাপাশি দেখতে অনেক সুন্দর লাগে..আর এই গানটা ওদের সাথে এত ভালো মানায়
আস্তে আস্তে আরেকটা পছন্দের কাপল হয়ে উঠছে ওরা..”আরেকজন নেটিজেন লিখেছেন যে,“পার্সোনাল অপিনিয়ন, মিলি এখন বেশ ভালো হচ্ছে, দশটার স্লট অনেকটা রিকভার করবে, তবে একটু টাইম লাগবে, অর্জুনের হেয়ার কাটটা চেঞ্জ করে একটু বেটার লাগছে!”

আরও পড়ুন : ভূত হয়ে আলোর কোলেতে স্বীকৃতি যেখানে সব কাজ করছে সেখানে পারো কিছুই ছুঁতে পারছে না! ব্যাপারটা ঠিক বুঝতে পারছিনা!

Related Articles