বাংলা সিরিয়াল

ভূত হয়ে আলোর কোলেতে স্বীকৃতি যেখানে সব কাজ করছে সেখানে পারো কিছুই ছুঁতে পারছে না! ব্যাপারটা ঠিক বুঝতে পারছিনা!

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশে পাশে থাকলে। অন্যদিকে এই ধারাবাহিকের মতো জি বাংলাতেও একটি নতুন ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে, এই ধারাবাহিকের নাম আলোর কোলে। দুটো ধারাবাহিকের মধ্যে মিল এখানেই, যে দুটো ধারাবাহিকেই অশরীরী আত্মার বিষয় তুলে ধরা হয়েছে।

তুমি আশেপাশে থাকলে তে দেবের ছোটবেলাকার বন্ধু, দেবের ভালোবাসার মানুষ,দেবের হবু স্ত্রী পারো বিয়ের আগেই অজ্ঞাত পরিচয় আততায়ীর হাতে গুলি খেয়ে মারা যায়। মৃত্যুর পর সে আবার ফিরে আসে, কিন্তু দেখা যায় দেব ছাড়া আর কেউ তাকে দেখতে পাচ্ছে না! দেব যখন খুব অসুস্থ তখন পারো চাইলেও দেবকে একটু জলপট্টি এগিয়ে দিয়েও সাহায্য করতে পারছে না!

পারো যেখানে কিছুই ছুঁতে পারছে না, সেখানে জি বাংলার আলোর কোলে ধারাবাহিকের প্রোমো তে দেখানো হচ্ছে যে, নায়কের প্রথমা স্ত্রী মরে গিয়ে ভূত হয়ে গেছে, মৃত্যুর পরেও সে তার শ্বশুরবাড়ি ছেড়ে যেতে পারেনি, শ্বশুর বাড়িতে থেকে সে তার ছোট্ট মেয়ের সব কাজ করে দেয়, মেয়ের জামা কাপড় গুছিয়ে দেয়, মেয়ের পছন্দের খাবার তৈরি করে দেয়, এমনকি বৃষ্টি হওয়ার আগে ছাদ থেকে সব তুলে এনে গুছিয়েও রাখে! দুজনেই ভূত কিন্তু একজন সবকিছু ছুঁতে পারছে।

বাড়ির সব কাজ করতে পারছে, আর অন্যজন কাউকেই ছুঁতে পারছে না! বিষয়টা এতটাই অদ্ভুত যে, এই বিষয়টা নিয়ে হাসাহাসি শুরু করেছেন দর্শক!

আরও পড়ুন : পরাগ পলাশকে ছাড়েনি শিমুল!বিষ মেশানোর জন্য পরাগকে ব্ল্যাকমেল করলো সে!দারুন টুইস্ট মনের কথায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা প্রশ্ন ছিল আমার
আচ্ছা তুমি আশেপাশে থাকলে সিরিয়ালে পারো মারা যাওয়ার পর কোন কিছুই স্পর্শ করতে পারে না।তাইলে আলোর কোলে সিরিয়ালে স্বীকৃতি কিভাবে ওইগুলো স্পর্শ করতে পারে,, ব্যাপারটা বুঝলাম না আমি ঠিক!
#তুমিআসেপাশেথাকলে
#আলোরকোলে”

ঐ পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“এই জন্য আমার মনে হচ্ছে এটা দেবের কল্পনা,,দেখা যাক কি হয়, কারন ভূত হলে তো স্পর্শ করতে পারতো”

আরও পড়ুন : ‘পারো কিছুই ছুঁতে পারছে না! অথচ বিছানাতে বসতে পারছে! মাটিতে পড়ে যাওয়ার কথা তো!’ভূতের সিরিয়ালে লজিক খুঁজছেন দর্শক!

Related Articles