বাংলা সিরিয়াল

প্রাপ্য থেকে বঞ্চিত! যোগ্য হয়েও মা সিরিয়ালের পর আর কোন সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেনি শ্রীতমা! সব সিরিয়ালেই সাইড রোল করেছে!-আক্ষেপ দর্শকের মনে!

জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য, টেলিভিশন ইন্ডাস্ট্রির নামকরা অভিনেত্রীদের মধ্যে একজন। সকলেই তাকে এক ডাকে চেনে, অভিনেত্রী শুরুটা হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’এর হাত ধরে, মা সিরিয়ালের বড় ঝিলিক অথবা দিয়ার চরিত্রে তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে যান দর্শক, কিন্তু মা ধারাবাহিকের মতো এইরকম একটি ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করার পর, তিনি আর সেভাবে লিড নায়িকার চরিত্র পান নি , এরপর ইচ্ছেনদীতে করা তার চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল কিন্তু সেটি নায়িকা নয়, সেটি ছিল খলনায়িকার চরিত্র।

তারপর আস্তে আস্তে লিড চরিত্র থেকে হারাতে শুরু করেন তিনি, লালকুঠির মত ধারাবাহিকেও তাকে গুরুত্বপূর্ণ সাইড চরিত্র দেখতে পাওয়া যায়, সম্প্রতি জি বাংলায় কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পুতুল চরিত্রটি করছেন শ্রীতমা। এই ধারাবাহিকের পুতুল চরিত্রটি কিন্তু আর পাঁচটা মানুষের মতো সাধারণ বা স্বাভাবিক নয়, তার মধ্যে কিছু মেন্টালি ডিসব্যালেন্স আছে, কিন্তু সে মানুষ হিসেবে খুব ভালো এবং সে খুব ভালো গায়িকা-এই চরিত্রটি খুব সুন্দর ভাবে তুলে ধরছেন শ্রীতমা।

কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে, শ্রীতমার যতখানি প্রাপ্য ছিল তিনি ততখানি পান নি, মা- তে লিড করে এতটা জনপ্রিয়তা পাওয়ার পর তার পরপর অসংখ্য লিড পাওয়ার কথা কিন্তু তিনি লিড চরিত্র থেকে রাতারাতি সাইড চরিত্র হয়ে গেলেন, যেটা তার ভক্তরা আজও মানতে পারেন না। তারা রীতিমতো আক্ষেপ করেন এই বিষয়টা নিয়ে।

কেউ কেউ আবার মনে করেন ইচ্ছে নদী র তিতির চরিত্রটি করা তার জীবনের সবথেকে বড় ভুল ছিল কারণ এই চরিত্রটি ধারাবাহিকের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও দিনশেষে এই চরিত্রটি কিন্তু নায়িকা নয় খলনায়িকা,তাই মা ধারাবাহিকে এরকম একটি পজিটিভ চরিত্র করবার পরে, লিড চরিত্র করার পরে তার পার্শ্বর চরিত্রের অফার গ্রহণ করাটা উচিত হয়নি, তারপরই তিনি ধীরে ধীরে পার্শ্ব চরিত্রের মুখ হয়ে উঠলেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার মনে হয় ঝিলিক কে সবারই মনে আছে , তাকে ভোলা অসম্ভব! একসময়ের সবচেয়ে বেশি জনপ্রিয় অভিনেত্রী ছিল ঝিলিক ওরফে শ্রীতমা! বাট মা সিরিয়ালের পর আর কোনো সিরিয়ালেই নায়িকার চরিত্রে অভিনয় করেনি , Maximum সিরিয়ালেই সাইড রোল করছে..!

আরও পড়ুন : পারো ভূত না দেব কল্পনা করে তাকে! অক্ষয়‌ ও সারা আলী খানের হিন্দি সিনেমার কপি তুমি আশে পাশে থাকলে!-কেন এতদিন কেটে গেলেও পারো বুঝতে পারছে না সে মৃত? অবশেষে জানা গেল রহস্য!

Related Articles