বাংলা সিরিয়াল

পারো ভূত না দেব কল্পনা করে তাকে! অক্ষয়‌ ও সারা আলী খানের হিন্দি সিনেমার কপি তুমি আশে পাশে থাকলে!-কেন এতদিন কেটে গেলেও পারো বুঝতে পারছে না সে মৃত? অবশেষে জানা গেল রহস্য!

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পারো নৃসিংহ দেবের মূর্তি রহস্য সল্ভ করে ও আসল মূর্তি উদ্ধার করে আর এই আসল মূর্তি উদ্ধার করাটাই পারোর জন্য কাল হয়! দুষ্কৃতীরা ঐ মূর্তির জন্য তাকে গুলি করে!

কিন্তু তারপর পারোর কি হয় তা নিয়ে প্রচুর সাসপেন্স রয়েছে! একদিকে জানা যাচ্ছে যে পারোর ডেড বডি এখন‌ও অবধি পাওয়া যায় নি, পারো ভেবে অন্য একজনের বডি পোড়ানো হয়েছে, অন্যদিকে দেব তার পাশে সবসময় পারো কে দেখতে পাচ্ছে,আবার পারো দেবকে ছুঁতেও পারছে না আর দেব‌ও পারোকে ছুঁতে পারছে না!

সোশ্যাল মিডিয়ায় একজন আবার লিখেছেন, পারোর মৃত্যুর পর এতগুলো দিন কেটে গেলো অথচ পারো বুঝতেই পারছে না সে মরে গেছে? বিষয়টা খুব রহস্যজনক! কারোর কথায়, পারো আসলে মারা যায় নি! নৃসিংহ দেবের মূর্তির প্রভাবে অদৃশ্য হয়ে গেছে! ঠিক ফিরে আসবে!

একজন আবার লিখেছেন যে,“তুমি আশে পাশে থাকলে,

এই সিরিয়ালটায় মূলত পারুর লাশ তো দেখাইনি,,,

তাহলে কি পারু কখনো সত্যি ফিরে আসার সম্ভবনা আছে,,,

সবাই কি একদিন ওকে দেখতে পারে।

নাকি এ গল্প এমনি থাকবে।
কেউ দেখবে নাহ।
এক সময় কি নতুন নায়িকা দিয়ে দিবে নাকি।

পারু মরে গেলো দেখাচ্ছে একদম ভালো লাগছে নাহ

আজকের এপিসোড এ একটা মহিলা বললো তদের মিল হবেই একদিন তোদের জন্মাজন্মাত্বরের বাধান,,,,,

এখনো বুজলাম নাহ কাহিনিটা কেমনে হবে”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন লিখেছেন যে,“আমি যদি ভুল না হই। তাহলে I think dev এর কল্পনায় paro আছে। paro আসলে ভূত না। dev কল্পনা তে paro বেঁচে আছে।তাকে দেখা দেয়। case solve করে সেটা আসলে হয়তো dev করে। পরে এইটা clear হবে।
এই typer এ movie ছিল like ATRANGI RE…. sara ali khan এর সাথে dhanush এর বিয়ে হয় but sara ali তার akshay কে কল্পনা করে ভালোবাসতে, dating করতো। i think এইটা কোন একপ্রকার অসুখ”

Related Articles